Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

 খালিয়াজুরীতে পানি ছিটা নিয়ে তর্ক, ঘুষিতে যুবক নিহত

নেত্রকোনা প্রতিনিধি

নভেম্বর ২১, ২০২০, ১২:৩০ পিএম


 খালিয়াজুরীতে পানি ছিটা নিয়ে তর্ক, ঘুষিতে যুবক নিহত

নেত্রকোনার খালিয়াজুরীতে নৌকাতে জমে থাকা পানি নিষ্কাশনের সময় গায়ে ছিটা লাগায় প্রতিপক্ষের ঘুষিতে সায়েস্তা তালুকদার (৩২) নামে এক যুবক নিহত হয়েছেন। 

শনিবার (২১ নভেম্বর) দুপুর ১টার দিকে উপজেলার চাকুয়া ইউনিয়নে লেপসিয়া বাজার মাছের আড়তে এ ঘটনা ঘটে। সায়েস্তা একই ইউনিয়নের বল্লি গ্রামের হেকিম তালুকদারের ছেলে।  তিনি পেশায় একজন কৃষক বলে জানা গেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার হাটের দিন থাকায় বেলা সাড়ে ১২টার দিকে সায়েস্তা নৌকা করে লেপসিয়া বাজার ঘাটে আসে। নৌকা ঘাটে ভিড়ানোর সময় পাশের আরেকটি  নৌকা থেকে জমানো নিষ্কাশন করছিল  হানিফ মিয়া নামের এক ব্যক্তি। পানি ছিটা লাগাতে দুইজনের মধ্যে তর্কবিতর্ক হয়।

পরে সায়েস্তা লেপসিয়া বাজার মাছের আড়তে আসলে প্রতিপক্ষ হানিফ ও তার বড় ভাই আশরাফুলসহ কয়েকজন মিলে সায়েস্তার মাথায় ঘুষি দেয়। এতে মাথার পিছনের অংশ দোকানের সাটারের হুকে লেগে ঘটনাস্থলেই শায়েস্তার মৃত্যু হয়।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে খালিয়াজুরী থানার ওসি মো. মজিবুর রহমান বলেন, মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপরাধিদের আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন আছে বলেও তিনি জানান।

আমারসংবাদ/এআই