Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪,

ধামইরহাটে বাস চাপায় প্রাণ গেল বৃদ্ধের

নভেম্বর ২২, ২০২০, ০৯:৫০ এএম


ধামইরহাটে বাস চাপায় প্রাণ গেল বৃদ্ধের

নওগাঁর ধামইরহাটে যাত্রীবাহি বাস এক বৃদ্ধের প্রাণ কেড়ে নিল। রোববার দুপুর ১টার দিকে ধামইরহাট-জয়পুরহাট আঞ্চলিক মহাসড়কের ধামইরহাট ইউনিয়নের অন্তর্গত পিড়লডাঙ্গা নামকস্থানে এ সংঘর্ষ বাধে। সংঘর্ষে বাইসাইকেলের আরোহী মারাত্মক জখম হয়ে মারা যায়। এছাড়া বাসের ৬জন যাত্রী মারাত্মক আহত হয়।

জানা গেছে, উপজেলার জাহানপুর  ইউনিয়নের অন্তর্গত বিকন্দখাস গ্রামের আব্দুল হামিদ (৬০) বাইসাইকেল যোগে ধামইরহাটে আসার জন্য রওনা দেয়। পথে পিড়লডাঙ্গা নামকস্থানে আসামাত্র বিপরীত দিক থেকে জয়পুরহাট গামী যাত্রী বৃষ্টিবর্ষা পরিরহন (বগুড়া-জ-০৪-০০১০) বাসটি সাইকেল আরোহী আব্দুল হামিদকে সজোরে ধাক্কা দেয়। 

এতে তার শরীরের বিভিন্ন জায়গায় মারাত্মক জখম হয় এবং মাথা ফেটে রক্ত ঝরতে থাকে। তাৎক্ষনিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পার্শে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে দুমড়ে মুচড়ে যায়। 

এতে বাসের যাত্রী নীলফামারী জেলার ডোমার উপজেলার আব্দুল কাদের (৩৫), একই উপজেলার সাগরিকা (৮), মতিবুল (১৩), ওই জেলার কিশোরগঞ্জ উপজেলার মর্জিনা খাতুন (৩২), ধামইরহাটের শংকরপুর গ্রামের বিদ্যুৎ হোসেন (৩২) এবং পত্নীতলা উপজেলার নজিপুর চাঁদপুর গ্রামের মোসা. নুরাণী (৪২) মারাত্মক আহত হয়। আহতদের মধ্যে তিনজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদিকে ঘটনার পর বাসের চালক ও চালকের সহকারিরা পালিয়ে যায়।
      
এব্যাপারে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো.আবদুল মমিন বলেন, ঘাতক বাসটি আটক করা হয়েছে। তবে এর চালক ও চালকের সহকারি পলাতক রয়েছে। সুরতহাল তৈরি করে লাশ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

আমারসংবাদ/এমআর