Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

৩০০ বোতল ফেনসিডিল নিয়ে গাড়ির অপেক্ষা, অতঃপর...

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি

নভেম্বর ২৩, ২০২০, ০৯:১৫ এএম


৩০০ বোতল ফেনসিডিল নিয়ে গাড়ির অপেক্ষা, অতঃপর...

দিনাজপুরের ঘোড়াঘাটে যাত্রী বেশে ফেনসিডিল পাঁচারকালে ভারতীয় আমদানি নিষিদ্ধ ৩০০ বোতল ফেনসিডিলসহ একজন মাদক ব্যবসায়িকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

গ্রেপ্তার মাদক ব্যবসায়ি হলো-নরাইল জেলার লোহাগড়া থানার দেবী গ্রামের মৃত সামসুল ফকিরের ছেলে সিরাজ ফকির (৪৩)।

পুলিশ জানায়, রোববার (২২ নভেম্বর) রাত ১১ টায় গোপন সংবাদের ভিত্তিতে এসআই ফজলার রশিদের নেতৃত্বে এসআই জিয়াউর রহমান ও এসআই ফারুকুজ্জামান সঙ্গীয় ফোর্স সহ ঘোড়াঘাট পৌর এলাকার আজাদমোড় এলাকায় অভিযান পরিচালনা করে। 

এসময় ঢাকা-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের পাশে দুটি বস্তা নিয়ে বসে থাকা এক সন্দেহভাজন ব্যক্তিকে আটক করে বস্তায় তল্লাশি চালালে ৩০০ বোতল ফেনসিডিল উদ্ধার হয়।

পুলিশ আরো জানায়, আসামি সিরাজ ফকির নারায়নগঞ্জ জেলার ফতুল্লা থানার পাগলা নায়ামাটি এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে মাদকের ব্যবসা পরিচালনা করতো। 

আমদানী নিষিদ্ধ ফেনসিডিলগুলো হিলি সীমান্ত এলাকার ভারতীয় এক মাদক ব্যবসায়ির কাছে থেকে সংগ্রহ করে পাশ্ববর্তী নবাবগঞ্জ উপজেলার ভাদুরিয়া বাজার থেকে লোকাল বাসে চড়ে ঘোড়াঘাটে আসে। 

এরপর ঘোড়াঘাট থেকে রাজধানী ঢাকার উদ্দেশ্য ফেনসিডিল গুলো নিয়ে যাওয়ার জন্য ঢাকাগামী গাড়ির অপেক্ষা করছিল মাদক ব্যবসায়ি সিরাজ ফকির। পরে থানা পুলিশ তাকে তাকে গ্রেপ্তার করে।

ঘোড়াঘাট থানার ওসি (তদন্ত) মমিনুল ইসলাম বলেন, গ্রেপ্তার আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রজু করে সোমবার (২৩ নভেম্বর) দিনাজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আর গ্রেপ্তার আসামির দেয়া তথ্য অনুযায়ী মাদক ব্যবসায় জড়িত অন্যান্য আসামিদেরকে গ্রেপ্তারে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

আমারসংবাদ/এআই