Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

খেলার বাতিঘর নাগেরপাড়া স্কুল

নভেম্বর ২৩, ২০২০, ০৩:১৫ পিএম


খেলার বাতিঘর নাগেরপাড়া স্কুল

নাগেরপাড়া বহুমুখী উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠার পর থেকেই ক্রীড়াঙ্গনে বিশেষ অবদানের জন্য শরীয়তপুর জেলার অন্য স্কুলগুলোর চেয়ে একটু বেশিই পরিচিত। খেলাধুলার সেই জনপ্রিয়তাকে বর্তমানে আরো বাড়িতে তুলেছে স্কুলের সাবেক ও বর্তমান শীক্ষার্থীদের নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তৈরি করা "হৃদয়ে নাগেরপাড়া বহুমুখী উচ্চ বিদ্যালয়" ফেসবুক গ্রুপ। প্রায় ২৭০০ সদস্যে নিয়ে তৈরি করা এই গ্রুপ থেকে ঢাকা ও ঢাকার বাইরে প্রায়ই আয়োজন করা হয় খেলার বিভিন্ন ইভেন্ট।

এবার এই গ্রুপের সহায়তায় স্কুলের ফুটবলাররা পেলো দুটি স্থায়ী গোলবার, দুই সেট জার্সি ও দুটি ফুটবল। সোমবার বিকেলে স্কুল মাঠে দীপ্ত টেলিভিশনের সাংবাদিক মির্জা শাখেছেপ শাকিবের উদ্যেগে বিদ্যালয়ের মাঠে ফুটবল ম্যাচের আয়োজন করা হয়। ম্যাচটি উদ্বোধন করেন স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি শাহজাহান সিকদার ও ক্রীড়া শিক্ষক বাতেন সিকদার।

এক সেটি জার্সি ও দুটি গোলপোস্ট উপহার দেন বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী মনজুর আলম। সেই সাথে এক সেট জার্সি ও দুটি ফুটবল উপহার দেন সাবেক শিক্ষার্থী মোজাম্মেল সরদার।

খেলার জন্য এমন উপহার পেয়ে শিক্ষার্থীরা জানায়, তাদের অনেক দিনের স্বপ্ন পূরন হয়েছে। সেই সাথে তাদের খেলার গতিও আরো বাড়িয়ে দিয়েছে এমন উপহার। খেলার মাঝেই আজীবন থাকতে চান এসব তরুণরা।

আমারসংবাদ/এমআর