Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

গ্রামেও আধুনিক সেবা প্রদান করছে সরকার: সমাজকল্যাণমন্ত্রী

কালীগঞ্জ (লালমনিরহাট) প্রতিনিধি

নভেম্বর ২৪, ২০২০, ০২:২০ পিএম


গ্রামেও আধুনিক সেবা প্রদান করছে সরকার: সমাজকল্যাণমন্ত্রী

সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, বর্তমান সরকার গ্রাম ও শহরে সমান নাগরিক সুবিধা প্রদানে প্রতিশ্রুতিবদ্ধ। কেবল অবকাঠামোগত উন্নয়ন নয়, গ্রামীণ জনগণ যাতে উন্নত চিকিৎসা সেবা পায় সে লক্ষেও সরকার কাজ করছে।

মন্ত্রী আজ লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলায় চলমান বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের অগ্রগতি  পরিদর্শনকালে একথা বলেন। মন্ত্রী প্রথমে কালীগঞ্জ মডেল মসজিদের কাজের অগ্রগতি পরিদর্শন করেন। এরপর করিমপুর নুরজাহান-শামসুন্নাহার মা ও শিশু বিশেষায়িত হাসপাতাল পরিদর্শন করেন।

শহরে না করে গ্রামে এতো বড় বড় পরিকল্পনা নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী জানান, "মাননীয় প্রধানমন্ত্রীর প্রত্যাশা অনুযায়ী গ্রামে গ্রামে বাংলাদেশের মানুষ যাতে চিকিৎসার সব রকম সুবিধা পায় এবং গরীব ও অবহেলিত এলাকায় যেসব মানুষের চিকিৎসার সেবা পেতে কষ্ট করতে হয়, তাদের কথা চিন্তা করেই মা ও শিশু বিশেষায়িত হাসপাতাল কালীগঞ্জে এই এলাকায় প্রতিষ্ঠা করার উদ্যেগ গ্রহন করা হয়েছে"। এরপর কাশীরাম পিয়ারজান জামে মসজিদের বহুতলের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। 

এসময় মন্ত্রীর সাথে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসান,সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক আব্দুল মতিনসহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

আমারসংবাদ/এমআর