Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

ছাত্রলীগ নেতার অসুস্থ মায়ের পাশে মন্ত্রীপুত্র রাকিবুজ্জামান

কালীগঞ্জ (লালমনিরহাট) প্রতিনিধি

নভেম্বর ২৮, ২০২০, ১০:৩৫ এএম


ছাত্রলীগ নেতার অসুস্থ মায়ের পাশে মন্ত্রীপুত্র রাকিবুজ্জামান

একজন মানবিক নেতার নাম রাকিবুজ্জামান আহমেদ। যেখানেই মানবিক বিপর্যয় সেখানেই এ জননেতা। সুখে-দুখে, দুর্যোগ-দুঃসময়ে হাজারো মানুষের কল্যাণে নিবেদিত এই প্রিয় মুখ। মানুষের কল্যাণে নিয়েছেন নানান প্রদক্ষেপ।

বিশেষ করে যারা বিভিন্ন রোগে আক্রন্ত হয়ে অর্থাভাবে  চিকিৎসা করাতে পারছেন না তাদের সু-চিকিৎসা নিশ্চিত করতে তিনি অর্থদিয়ে সহযোগীতার হাত বাড়িয়ে দিচ্ছেন।

লালমনিরহাট-২ আসনের গণমানুষের নেতা সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদের পুত্র ও বাংলাদেশ আওয়ামী লীগ কালীগঞ্জ উপজেলা শাখার যুব ও ক্রিয়া বিষয়ক সম্পাদক, তারুণ্যের অহংকার রাকিবুজামান আহমেদ।

জানা গেছে, বাংলাদেশ ছাত্রলীগ কাকিনা ইউনিয়নের ৬ নং ওয়ার্ড শাখার সাধারণ সম্পাদক আশরাফুল আলম'র মা হাজরা খাতুন দীর্ঘদিন ধরে অসুস্থ অবস্থায় মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। কিন্তু অর্থাভাবে পরিবার পক্ষ থেকে তার সু-চিকিৎসা করাতে পারছিলেন না। 

উপায় অন্তর না পেয়ে ছাত্রলীগ নেতা আশরাফুল আলম মন্ত্রীপুত্র রাকিবুজ্জামান আহমেদের সঙ্গে যোগাযোগ করেন। তিনি বিস্তারিত শুনে দ্রুতগতিতে ছাত্রলীগ নেতার মায়ের সু-চিকিৎসার জন্য অর্থ প্রদান করে সহযোগীতার হাত বাড়িয়ে দিলেন। 

শনিবার ( ২৮ নভেম্বর) বেলা ১১ ঘটিকায় নেতা রাকিবুজ্জামান আহমেদ'র পক্ষে কাকিনা ইউনিয়ন যুবলীগ'র সাধারণ সম্পাদক ফারুক হোসেনের মাধ্যমে অসুস্থ হাজরা খাতুনের হাতে ৫০ হাজার টাকার চেক প্রদান করেন। 

অসুস্থ হাজরা খাতুন ৫০ হাজার টাকার চেক হাতে পেয়ে আবেগ আপ্লুত হয়ে পরেন। তিনি এবং পরিবারের লোকজন মহান সৃষ্টিকর্তার নিকট মন্ত্রী এবং তাঁর পুত্র রাকিবুজ্জামান আহমেদের দীর্ঘায়ু ও সু-স্বাস্থ কামনায় প্রার্থনা করেন। 

এ বিষয়ে ছাত্রলীগ নেতা আশরাফুল আলম বলেন, রাকিবুজ্জামান আহমেদ এমন একজন নেতা, তাঁর কাছে থেকে প্রতি মুহূর্তে প্রেরণা সাহস ও সহযোগীতা পেয়ে আসছি। তিনি আমাদের ভালো কাজে উৎসাহীত করেন। 

তিনি একজন পরোপকারী এবং সব মানুষের আশা-আকাঙ্ক্ষার প্রতীক। যে কোনো দুর্যোগ-দুঃসময়ে তিনি পাশে দাঁড়ান। আর তাই সব দিক থেকে বিবেচনা করলে তৃনমূলের একমাত্র পছন্দ রাকিবুজ্জামান আহমেদকে।

 আমারসংবাদ/এআই