Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

গৌরীপুরে মাদ্রাসার একাধিক ছাত্রকে বলাৎকার, শিক্ষক আটক

গৌরীপুর প্রতিনিধি

নভেম্বর ২৮, ২০২০, ১০:৫৫ এএম


গৌরীপুরে মাদ্রাসার একাধিক ছাত্রকে বলাৎকার, শিক্ষক আটক

মাদ্রাসার একাধিক ছাত্রকে বারবার বলাৎকারের অভিযোগে ২৭ নভেম্বর (শুক্রবার) রাতে ওই শিক্ষককে আটক করেছে পুলিশ। এ ঘটনাট ঘটেছে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার সহনাটি ইউনিয়নে।

অভিযোগ সূত্রে জানা গেছে, উল্লেখিত ইউনিয়নের পাছার মানিকরাজ করফুলনেছা নুরানী ও হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক মানিকরাজ গ্রামের মোঃ আজিমুদ্দিন মাস্টারের পালক পূত্র মোঃ বাকি বিল্লাহ উরফে মানিক (৩৮) ৭/৮ মাস যাবত নুরানী শাখায় প্রধান শিক্ষক হিসেবে কর্মরত আছেন।

১৫ নভেম্বর সকালে ক্লাস চলাকালীন সময় নুরানী শাখার শিক্ষার্থী (ছদ্দ নাম আমিরকে) (৯) ডেকে পাশের রুমে ব্লাক বোর্ডে আড়ালে কাঠের বক্সে শুয়ে বলাৎকার করে। এছাড়া আরো একদিন আছরের নামাজের পরে খেলার সময় ওই শিক্ষার্থীকে ডেকে নিয়ে পূর্বের রুমে একইভাবে বলাৎকার করে। তারপর থেকে সেই শিক্ষার্থী মাদ্রাসায় যাওয়া বন্ধ করে দেয়।

২৫ নভেম্বর বুধবার সকালে তার পিতা ওই শিক্ষার্থীকে নিজে মাদ্রাসা দিয়ে আসে। কিন্তু সন্ধ্যায় ছেলেকে বাড়ীতে দেখে বাবা জানতে চাইলে ছেলে বলে সে আর মাদ্রাসায় যাবে না। 

পরে মাদ্রাসার আর এক শিক্ষক অলিউল্লাহ (৫৫) ওই শিক্ষার্থীকে জিঞ্জাসাবাদ করলে তার কাছে হুজুর বাকি বিল্লাহ উরফে মানিক তাকে বলাৎকার করেছে বলে জানায়। 

বিষয়টি প্রকাশ হলে নুরানী শাখার আর এক শিক্ষার্থী (ছদ্দ নাম আকাশ) (৮) শিক্ষক অলিউল্লাহকে জানান, তাকেও বাকি বিল্লাহ উরফে মানিক বলাৎকার করেছে।

অভিযোগে উল্লেখ শিক্ষক বাকি বিল্লাহ উরফে মানিক পূর্বে আরো মাদ্রাসায় বলাৎকারের মত জঘন্য অপরাধ করেছে। বলাৎকারের শিকার শিক্ষার্থীর বাবা মোঃ রোকন মিয়া বাদী হয়ে ২৭ নভেম্বর রাতে গৌরীপুর থানায় একটি লিখিত দায়ের করে।

এ ব্যাপারে গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বোরহান উদ্দিনের সাথে কথা বললে তিনি জানান, অভিযোগ পাওয়ার সাথে সাথে সঙ্গীয় অফিসার্সদের নিয়ে উল্লেখিত এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত শিক্ষককে আটক করা হয়।

আমারসংবাদ/এআই