Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

মহিলা রাগবিতে রানার্স আপ ‘টপ ডিল’

ক্রীড়া প্রতিবেদক

নভেম্বর ২৯, ২০২০, ০২:৪০ পিএম


মহিলা রাগবিতে রানার্স আপ ‘টপ ডিল’

বঙ্গবন্ধু ফেডারেশন কাপ রাগবি প্রতিযোগিতায় পুরুষ বিভাগে বাংলাদেশ সেনাবাহিনী ও নারী বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার ভি.ডি.পি। 

ফাইনালে পুরুষ বিভাগে বাংলাদেশ সেনাবাহিনী ৫৪-৩ পয়েন্টে বাংলাদেশ আনসারকে ও মহিলা বিভাগে বাংলাদেশ আনসার ১৫-০ পয়েন্টে টপডিল রাগবি ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। সেনাবাহিনী এ নিয়ে পঞ্চমবারের মতো পুরুষ বিভাগের শিরোপা জিতলো। 

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ‘শা শা ডেনিমস লিমিটেড’র পৃষ্ঠপোষকতায় এবং বাংলাদেশ রাগবি ফেডারেশনের ব্যবস্থাপনায় এই টুর্নামেন্ট আয়োজিত হয়। টুর্নামেন্ট সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন শা শা ডেনিমসের সেক্রেটারি আসলাম আহমদ খান। 

পুরস্কার বিতরণ উপস্থিত ছিলেন, রাষ্ট্রীয় পুরস্কার প্রাপ্ত জুডো খেলোয়াড় কামরুন নাহার (হীরু) এবং হকি খেলোয়াড় হোসেন ইমাম চৌধুরী (শান্তা)। উপস্থিত ছিলেন বাংলাদেশ রাগবি ফেডারেশনের সাধারণ সম্পাদক মৌসুম আলী। টুর্নামেন্ট সম্পাদক পারভিন নাছিমা পুতুল (পুরুষ বিভাগ), টুর্নামেন্ট সম্পাদক নুরু-ই-আফরোজ দিলু (মহিলা সম্পাদক) এবং প্রথম নির্বাহী কর্মকর্তা ওয়ার্ড রাগবি ও বাংলাদেশ রাগবি ফেডারেশন মাহফিজুল ইসলাম প্রমুখ। 

টপ ডিল ক্লাবের সিইও মাহফিজুল ইসলাম বলেন, যতবারই টপ ডিল ক্লাব রাগবিতে অংশ গ্রহণ করেছে ততবারই ফাইনালে খেলেছে। আমরা সব সময় চেষ্টা করি তৃর্ণমূল থেকে নতুন প্লেয়ার তুলে আনতে। এবারও তার ব্যতিক্রম হয়নি। নতুন যারা উঠে আসছে এদের মধ্যে অনেকেই ভালো করেছে। আশা করি আগামীতে তারা আরও ভালো করবে।

আমারসংবাদ/এমআর