Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

সদরপুরে আটরশি দরবার শরীফের জাকেরের আত্মহত্যা 

ফরিদপুর প্রতিনিধি

ডিসেম্বর ৩, ২০২০, ১০:৪৫ এএম


সদরপুরে আটরশি দরবার শরীফের জাকেরের আত্মহত্যা 

ফরিদপুর জেলার সদরপুর উপজেলার আটরশি বিশ্ব জাকের মঞ্জিল দরবার শরীফের এক জাকেরের আত্মহত্যার ঘটনা ঘটেছে। নিহত ওই ব্যক্তির নাম শেখ ফরিদ(৪৮)। 

নিহত শেখ ফরিদ নরসিংদি জেলার শিবপুর থানার মাছিমপুর ইউনিয়নের মিয়ারগঞ্জ গ্রামের মৃত সিরাজুল ইসলামের পুত্র। তার দুই মেয়ে ও  ১ ছেলে রয়েছে। 

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর)সকাল সাড়ে ৮টার দিকে দরবার শরীফের সীমানা প্রাচীরের বাইরের ময়লা ফেলার পুকুরপাড়ে এ ঘটনা ঘটে।  

মরদেহ পুকুর পাড়ের টিনের প্রাচীরের আড়ার সাথে গলায় গামছা দিয়ে ঝুলে থাকায় সকাল ৯টার দিকে অন্য জাকেররা ময়লা ফেলতে গেলে তার লাশ দেখতে পেয়ে দরবার শরীফের প্রধান মোঃ কাবুল হোসেন কে জানানো হয়। 

পরে মোঃ কাবুল হোসেন সদরপুর থানা পুলিশ কে অবহিত করলে ঘটনাস্থলে সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম তুহিন আলী যান। পরে প্রাচীরের কাঁঠের আড়ার সাথে ঝুলে থাকা মরদেহ মাটিতে নামিয়ে প্রাথমিক তথ্যবিবরনী শেষে ময়না তদন্তের জন্য ফরিদপুর মর্গে পাঠানো হয়। 

এ ব্যাপারে সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম তুহিন আলী জানান, মরদেহ উদ্ধার করে ফরিদপুরে মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা হয়েছে। 

জানা গেছে, নিহত শেখ ফরিদ গত এক সপ্তাহ পূর্বে দরবার শরীফে খেদমতের উদ্দেশ্যে আসেন। গত শুক্রবার থেকে নরসিংদী জেলার জাকেরানদের দরবার শরীফের রওজা এলাকার খেদমত শুরু হয়।

 খেদমদকারী দলের প্রধান মোঃ পিয়ার আলী জানান, তিনি আত্মহত্যা করার পর তার পরিবারের সাথে যোগাযোগ করা হয়েছে। অনেকটা মানসিক ভারসাম্যহীন বলেও তিনি জানান।

আমারসংবাদ/এআই