Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

প্রেমিকের ৩ দিন পর প্রেমিকাও জীবন দিলো

ঝিনাইদহ প্রতিনিধি

ডিসেম্বর ৩, ২০২০, ১০:৫৫ এএম


প্রেমিকের ৩ দিন পর প্রেমিকাও জীবন দিলো

ঝিনাইদহ সদর উপজেলার কাতলামারি গ্রামে সুমন হালদার নামে এক যুবকের আত্মহননের তিনদিনের মাথায় তার প্রেমিকা মিনা আক্তারও গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

বুধবার (৩ ডিসেম্বর) ভোররাতে নিজ ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেন মিনা।

স্থানীয় সংবাদকর্মী সালাম হোসেন জানান, সদর উপজেলার কাতলামারী গ্রামে কসমেটিক্সের দোকান ছিল গ্রামের কৃষ্ণপদ বিশ্বাসের ছেলে সুমন বিশ্বাসের। দোকানে আসা যাওয়ার কারণে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে একই গ্রামের মকবুল হোসেনের মেয়ে মিনা আক্তারের। গত মে মাস থেকে তাদের এ সম্পর্ক শুরু হয়। 

তিনি বলেন, মিনার পরিবার বিষয়টি টের পেয়ে চাপ দিতে শুরু করে। গত ৩০ নভেম্বর রাতে দোকান বন্ধ করে মিনার সঙ্গে দেখা করতে যায় সুমন। এক পর্যায়ে উভয়ের মাঝে মান-অভিমান হয়। এ সময় গুড বাই বলে মিনার ওড়না নিয়ে চলে যায় সুমন। সেখান থেকে বাড়ির পাশের একটি গাছের সঙ্গে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যার চেষ্টা করে। মিনা বিষয়টি টের পেয়ে পরিবারের লোকজন নিয়ে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিলে চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন। সুমন মারা যাওয়ার পর বিষয়টি মেনে নিতে পারেনি মিনা।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার বলেন, পুলিশের পক্ষ থেকে মিনার পরিবারকে বলা হয়েছিল তাকে দেখাশোনা করার জন্য। সুমনের লাশের ময়না তদন্ত করা হয়েছে। মিনার লাশও ময়না তদন্ত করা হবে।

আরো পড়ুন:-

শারীরিক সম্পর্কের কারণে ইনজুরিতে ওয়ার্নার, স্ত্রীর মন্তব্য

পুলিশের ঘুষ নেওয়ার ভিডিও ভাইরাল

ধর্ষণ মামলায় নূরের ৩ সহযোগী রিমান্ডে

বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের বেতন-ভাতার চেক হস্তান্তর

ওয়াজ মাহফিলে লাউড স্পিকারে দুর্ভোগ হলে ব্যবস্থা

আমারসংবাদ/জেআই