Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

আলমডাঙ্গায় নিখোঁজের ২ মাস পর যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

আলমডাঙ্গা প্রতিনিধি

ডিসেম্বর ৫, ২০২০, ০৬:২০ এএম


আলমডাঙ্গায় নিখোঁজের ২ মাস পর যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

নিখোঁজের প্রায় দুই মাস পর আলমডাঙ্গার এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। বাড়ির নিকটবর্তী একটি পুকুরের কচুরিপানার (ধাপ) নিচ থেকে শুক্রবার (৪ নভেম্বর) বেলা ১১টার দিকে তার লাশ উদ্ধার করে পুলিশ। 

নিহত যুবক আলমগীর হোসেন বিশ্বাস আলমডাঙ্গা উপজেলার খাদিমপুর গ্রামের কাতব আলী বিশ্বাসের ছেলে। 

পুলিশ বলছে, এটি একটি পরিকল্পিত হত্যা। নিহত আলমগীরের পরিবারের অভিযোগ তার বন্ধু একই গ্রামের শিপন আলী টাকার জন্য তাকে হত্যা করে লাশ গুম করে রাখে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত ১০ অক্টোবর রাতে নিখোঁজ হয় যুবক আলমগীর হোসেন বিশ্বাস (২৭)। অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে বড় ভাই জাহাঙ্গীর হোসেন আলমডাঙ্গা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। 

শুক্রবার সকাল ৯টার দিকে আলমগীরের বাড়ির নিকটবর্তী উজ্জ্বল মোল্লার পুকুরে মাছ ধরার জন্য কচুরিপানা পরিষ্কার করছিল লোকজন। 

এসময় কচুরিপানার নিচে চাপা দিয়ে রাখা আলমগীরের লাশ দেখে পুলিশকে খবর দেয়া হয়। আলমডাঙ্গা থানার ওসি আলমগীর কবীর সঙ্গীয় ফোর্স নিয়ে যুবক আলমগীর বিশ্বাসের লাশ উদ্ধার করেন।

নিহত আলমগীর হোসেন বিশ্বাসের বড় ভাই জাহাঙ্গীর হোসেন অভিযোগ করে বলেন, একই গ্রামের আবদুর রশিদের ছেলে শিপন অন্তরঙ্গ বন্ধু ছিল আলমগীরের। আলমগীর নিখোঁজ হওয়ার পরদিন একটি মেয়েকে ভাগিয়ে নিয়ে যাওয়ার সময় সে পুলিশের হাতে ধরা পড়ে। 

সেসময় তার কাছ থেকে নগদ ৫৬ হাজার টাকা উদ্ধার করে পুলিশ। আমাদের ধারণা আলমগীরের টাকাগুলো হাতিয়ে নিতেই পরিকল্পিতভাবে খুন করে লাশ পুকুরের  কচুরিপানার র্নিচে চাপা দিয়ে রাখে শিপন।

শেষ খবর পাওয়া পর্যন্ত , গা- ঢাকা দেয়া বন্ধু শিপন ও তার স্ত্রী ইভা খাতুনকে গোপন সংবাদের ভিত্তিতে  খবর পেয়ে শনিবার রাতে রাতে পুলিশ অভিযান চালিযে আটক করেছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে । 

এ ব্যাপারে আলমডাঙ্গা থানার ওসি আলমগীর কবির বলেন, ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এটা স্পষ্ট যে আলমগীর বিশ্বাসকে হত্যা করে জার্মনি চাপা দিয়ে রাখে খুনি। আমরা তথ্য উপাত্ত সংগ্রহ করছি। ঘাতক যেই হোক শিগগিরই তাকে খুঁজে গ্রেপ্তার করা হবে।

আমারসংবাদ/এআই