Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

বাহুবলে পলিথিনে মোড়ানো নবজাতকের লাশ উদ্ধার

জুবায়ের আহমেদ, বাহুবল(হবিগঞ্জ)

ডিসেম্বর ৮, ২০২০, ১১:১৫ এএম


বাহুবলে পলিথিনে মোড়ানো নবজাতকের লাশ উদ্ধার

হবিগঞ্জের বাহুবলে ঢাকা-সিলেট মহাসড়কের পাশ থেকে পলিথিনে মোড়ানো এক নবজাতকের লাশ উদ্ধার করা হয়েছে। 

মঙ্গলবার (৮ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার দৌলতপুর ব্রিজের কাছে এ ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়,মঙ্গলবার সকাল সাড়ে ৯ টার দিকে মহাসড়কের বাহুবল উপজেলার দৌলতপুর ব্রিজের পাশে নবজাতকটি পড়ে থাকতে দেখেন এলাকার লোকজন। 

এসময় স্থানীয় কৃষক জমির উল্ল্যাহ সামনে গিয়ে নবজাতকের লাশ দেখতে পান তিনি ও স্থানীয় লোকজন।

তারা জানান, মিরপুর থেকে চেড়ে আসা একটি সিএনজি অটোরিকশা থেকে একটি গাট্টি পড়ে যায়। এসময় সামনে এগিয়ে যান তারা, গিয়ে দেখেন একটি পলিথিনে হালকা বিছানা দিয়ে মোড়ানো নবজাতকটি দেখা যায়। 

এ বিষয়ে এলাকার সাজিদুর রহমান নামে এক ব্যক্তি বলেন, আমি রাস্তা দিয়ে বাহুবল যাওয়ার পথে দৌলতপুর ব্রিজে মানুষের জটলা দেখে দাঁড়াই। জটলার ভেতরে গিয়ে দেখি পলিথিন দিয়ে পেঁচানো একটি নবজাতক পরে আছে। পলিথিন ছিঁড়ে নবজাতকটি মৃত না জীবিত বলতে পারেননি স্থানীয়রা। পরে থানা পুলিশকে খবর দেয়া হয়। 

খবর পেয়ে বাহুবল মডেল থানার এস আই ফুয়াদ আহমেদ এর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে নবজাতকের লাশটি উদ্ধার করা হয়।পরে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। 

এ ব্যাপারে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নবজাতকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অটোরিকশাটি খোঁজে বের করতে আমাদের তদন্ত চলছে। 

আমারসংবাদ/এআই