Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪,

 হালুয়াঘাটে বেগম রোকেয়া দিবসে জয়িতাদের সংবর্ধনা প্রদান

এম.এ খালেক, হালুয়াঘাট

ডিসেম্বর ৯, ২০২০, ১১:৪৫ এএম


 হালুয়াঘাটে বেগম রোকেয়া দিবসে জয়িতাদের সংবর্ধনা প্রদান

শেখ হাসিনার বারতা, নারী পুরুষ সমতা” এই স্লোগানে ময়মনসিংহের হালুয়াঘাটে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার অয়োজনে বেগম রোকেয়া দিবস উপলক্ষে জয়িতাদের সংবর্ধনা, আলোচনা সভা ও অনুদানের চেক বিতরন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৯ ডিসেম্বর) সকালে জয়িতা (মহিলা মার্কেট) হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো রেজাউল করিম প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে জয়িতাদের হাতে ক্রেস্ট ও অনুদানের চেক তুলে দেন। 

চলতি বছর পাঁচটি ক্যাটাগরিতে জয়িতাদের ক্রেস্ট  ও ২০১৯-২০২০ অর্থ বছরের সাতটি মহিলা সমিতিকে ৩ লাখ টাকার অনুদানের চেক প্রদান করা হয়। 

ক্রেস্ট সংবর্ধনা প্রাপ্ত পাঁচ জয়িতারা হলেন, সমাজ উন্নয়নে অসামান্য অবদানের জন্য পশ্চিম গোবরাকুড়া গ্রামের মোছাঃ জাকিয়া পারভীন,শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য ঘোষবেড় গ্রামের সাবিকুন নাহার,সফল জননী মাইজপাড়া গ্রামের মোছাঃ খালেদা বেগম,নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যামে জীবন শুরু করেছেন ঘোষবেড় গ্রামের মাজেদা খাতুন,অর্থনৈতিক ভাবে সাফল্য অর্জনকারী নারী ফকিরপাড়া গ্রামের আনোয়ারা বেগম। 

চেক অনুদান প্রাপ্ত সাতটি মহিলা সমিতি গুলো হচ্ছে-হালুয়াঘাট উওরবাজার মোহনা মহিলা উন্নয়ন সংস্থা (চল্লিশ হাজার) টাকা,সূর্যপুর কাটাবাড়ি গ্রামের অগ্রদুত মহিলা উন্নয়ন সংস্থা (ত্রিশ হাজার) টাকা, গোরকপুর গ্রামের মুক্তি মহিলা উন্নয়ন সমিতি(ত্রিশ হাজার) টাকা,ধারা কয়রাহাটি গ্রামের কিশোরী উন্নয়ন কেন্দ্র(পচিশ হাজার) টাকা,ধুরাইল রামনগর গ্রামের কয়রাহাটি চিত্রা মহিলা কল্যাণ সংস্থা(পচিশ হাজার) টাকা,হালুয়াঘাট উওরখয়রাকুড়ি গ্রামের উদয়ন মহিলা উন্নয়ন সমিতি(পচিশ হাজার) টাকা,গাজিরভিটা বান্দরকাটা গ্রামের অগ্রগতি বহুমুখী মহিলা কল্যাণ সমিতি(পচিশ হাজার) টাকা।

জয়িতা সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো রেজাউল করিম’র সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন-উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাখাওয়াত হোসেন ফকির,উপজেলা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সাধারন সম্পাদক আব্দুর রশিদ,মহিলা বিষয়ক কর্মকর্তা জান্নাত গুলেনুর সেতু সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও ক্রেস্ট ও চেক অনুদান প্রাপ্ত জয়িতা। 

আমারসংবাদ/এআই