Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

বরাইদ ইউপি নির্বাচনে প্রচারণায় এগিয়ে প্রার্থী আপেল 

সাটুরিয়া (মানিকগঞ্জ) প্রতিনিধি

ডিসেম্বর ১২, ২০২০, ০৯:০০ এএম


 বরাইদ ইউপি নির্বাচনে প্রচারণায় এগিয়ে প্রার্থী আপেল 

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার আসন্ন ১-নং বরাইদ ইউনিয়ন পরিষদের নির্বাচনকে কেন্দ্র করে চলছে আগাম নির্বাচনের গরম হাওয়া। 

এই নির্বাচনকে সামনে রেখে সাটুরিয়া উপজেলা ছাএলীগের সাবেক দপ্তর সম্পাদক ও দড়গ্রাম ভিএম কলেজ ছাএলীগ শাখার সাভেক সভাপতি, গোপালপুর উচ্চ বিদ্যালয়ের বারবার নির্বাচিত ম্যানেজিং কমিটির অন্যতম সদস্য চেয়ারম্যান পদ প্রার্থী আপেল মাহমুদ চৌধুরী তার নিজ ইউনিয়নের বিভিন্ন চায়ের দোকানে বসতবাড়ী ও প্রতিষ্ঠানে গণসংযোগ করে। 

পাশাপাশি এলাকায় বিভিন্ন স্থানে মতবিনিময় ও আলোচনা সভা সহ প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। তিনি দুর্নীতি ও মাদকমুক্ত মডেল ইউনিয়ন গড়ার প্রত্যয়ে সকলের নিকট দোয়া ও সমর্থন প্রত্যাশা করছেন। 

চেয়ারম্যান প্রার্থী আপেল মাহমুদ চৌধুরী বলেন, আমি আওয়ামী-লীগ পরিবারের সন্তান। রাজনীতি আমার নেশা পেশা। উপজেলার বরাইদ ইউনিয়নের গোপালপুর গ্রামে জন্ম গ্রহণ করে আমি নিজেকে স্বার্থক মনে করছি। আমার দাদা মরহুম কলিম উদ্দিন তিনি সফলতার সাথে প্রায় দীর্ঘ ৩০ বছর চেয়ারম্যান হিসেবে জনগণের মাঝে ছিলেন। 

এবং তার নিজ খরজে ভূমি ক্রয় করে পাতিলাপাড়ায় ইউনিয়ন পরিষদ ভবন স্থাপন করে গেছেন। জনগণ আমাকে আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে দেখতে চায়। আমি চেয়ারম্যান পদে নির্বাচিত হলে প্রথমে ইউনিয়নে ট্যাক্র্র্র মওকুফ করে দিব বলে অঙ্গীকার বদ্ধ। জনগণের আকাংখার প্রতি আমি শ্রদ্বাশীল। 

তিনি আরো বলেন, সাটুরিয়া মানিকগঞ্জের উন্নয়নের রুপকার আমাদের সকলের অভিভাবক, মাননীয় স্বাস্থ মন্ত্রী আলহাজ্ব জাহিদ মালেক স্বপন এমপি,  সাটুরিয়া উপজেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ্যাড, আব্দুল মজিদ ফটো কাকা, সাটুরিয়া উপজেলা আওয়ামীলীগের  সভাপতি আলহাজ্ব মো.ফজলুর রহমান, সাধারণ সম্পাদক মো. আফাজ উদ্দিন মাষ্টার সহ জেলা উপজেলা ও ইউনিয়নে সকল নেতৃবৃদের সুপারিশ ও সমর্থন প্রত্যাশা কামনা করছি। নৌকা প্রতীকে মনোনয়ন পেলে বিপুল ভোটে নির্বাচিত হবো ইনশাল্লাহ।

আমারসংবাদ/এআই