Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নে ৫০ হাজার অসহায় পরিবারের পাশে পোটন

নিজস্ব প্রতিনিধি

ডিসেম্বর ১৯, ২০২০, ১২:৩৫ পিএম


প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নে ৫০ হাজার অসহায় পরিবারের পাশে পোটন

প্রাণঘাতী করোনাভাইরাস মোকাবিলায় সরকারের সিদ্ধান্ত ও নির্দেশনা মাঠ পর্যায়ে বাস্তবায়নের সম্মুখসারির করোনাযোদ্ধার ভূমিকায় চিকিৎসক, পুলিশ প্রশাসন, সিভিল প্রশাসন, সাবেক ও বর্তমান সংসদ সদস্যরা, বিভিন্ন জনপ্রতিনিধিরা, গণমাধ্যমকর্মীদের পাশাপাশি বিভিন্ন সামাজিক, সংস্কৃতিক সংগঠন গুরুত্বপূর্ণ কাজ করে যাচ্ছেন। 

ভাইরাসটির শুরু থেকে জীবনের ঝুঁকি নিয়ে অনেকেই মাঠে কাজ করছেন মানবতার কল্যাণে। ব্যতিক্রমী উদ্যোগ নিয়ে আলোড়ন সৃষ্টি করছেন কেউ কেউ। করোনাকালীন সময়ে নেয়া উদ্যোগসহ সার্বিক পরিস্তিতি নিয়ে আমাদের প্রতিনিধির সাথে কথা বলেছেন নরসিংদীর পলাশের সাবেক এমপি কামরুল আশরাফ খান পোটন। 

বর্তমানে তিনি পলাশ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতির পদে দায়িত্ব পালন করছেন। পাশাপাশি তিনি বাংলাদেশে ফার্টিলাইজার অ্যাসোসিয়েশনের (বিএফ) এর চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন। পাঠকের জন্য সংক্ষিপ্ত আকারে তুলে ধরা হয়েছে। 

 প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নে করোনা ভাইরাসের প্রার্দুভাব শুরুর পর থেকেই উপজেলাবাসীকে বাঁচাতে অসহায়দের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী, সুরক্ষা সামগ্রী, চিকিৎসা সেবা পৌঁচ্ছে দিয়েছেন কামরুল আশরাফ খান পোটন।

জানতে চাইলে তিনি জানান, নিজস্ব অর্থায়নে উপজেলার কর্মহীন হতদরিদ্র অসহায় পঞ্চাশ হাজার পরিবারের মাঝে চাল,ডাল,তেল, সেমাই, চিনিসহ নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেছি। দেশের অবস্থা স্বাভাবিক না হওয়া পর্যন্ত এই কাজের ধারাবাহিকতা অব্যহত থাকবে। বর্তমান পরিস্থিতে জনগণকে সচেতনার কাজ করছি। 

তিনি সর্বস্তরের মানুষের কাছে আহ্বান জানান, করোনাভাইরাস থেকে বাঁচতে সরকারের নির্দেশনা মেনে চলুন, মাস্ক পরিধান করুন, হ্যান্ড স্যানিটাইজার অথবা সাবান পানি দিয়ে হাত ধুঁয়ে ফেলুন।

স্থানীয় সূত্রে জানা যায়, কামরুল আশ্ররাফ খান পোটন উপজেলাবাসীর জীবনমান উন্নয়নে নিরলসভাবে কাজ করে মানবতার এক দৃষ্টান্ত স্থাপন করছেন। এমপি থাকাকালীন উপজেলা বাসীর উন্নয়নে কাজ করে জেলা জুড়ে ব্যাপক আলোচিত হয়েছেন। 

তিনি জানান, মহান সৃষ্টিকর্তা আমাকে যত দিন বাঁচিয়ে রাখবেন ততদিন আমি পলাশ উপজেলাবাসীর সেবা করে যাবো ইনশাল্লাহ।

আমারসংবাদ/এআই