Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪,

হরিরামপুরে দুই ইউনিটে ছাত্রদলের আহ্বায়ক কমিটি ঘোষণা

হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি

ডিসেম্বর ২০, ২০২০, ০৫:৫৫ পিএম


হরিরামপুরে দুই ইউনিটে ছাত্রদলের আহ্বায়ক কমিটি ঘোষণা

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলায় বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের দুইটি ইউনিটের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

রোববার (২০ ডিসেম্বর) হরিরামপুর উপজেলা শাখা ও এম. এ. রউফ কলেজ, কৌড়ী শাখা ছাত্রদলের কমিটি ঘোষণা করেন মানিকগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি রেজাউল ইসলাম খান সজীব ও সাধারণ সম্পাদক নুরশাদ উল ইসলাম জ্যাকি।

নবগঠিত হরিরামপুর উপজেলা শাখার ২১ সদস্য বিশিষ্ট কমিটিতে আহ্বায়ক পদে নীরব শিকদার এবং সদস্য সচিব পদে শেখ আরিফুর রহমান মনোনীত হয়েছেন।

যুগ্ম আহ্বায়ক পদে মো. লুৎফর রহমান, আল শাহরিয়া (মুন্নু), মো. সিরাজুল ইসলাম, ইমরান ভূঁইয়া, মো. আশিক খাঁন, মো. ফরহাদ হোসেন, মো. ফারুক ইসলাম, মো. সুমন গাজী, কামরুল হোসেন, কাউছারুজ্জামান, মো. মোবাশ্বির হোসেন রাফাত মনোনীত হয়েছেন।

এছাড়া সদস্য হিসেবে মনোনীত হয়েছেন মো. সাব্বির হোসেন (সেতু), মো. শামীম হোসাইন, জাহিদ হোসেন, ইসরাফিল খান, সাইফুল ইসলাম, মো. খালেদ মাহমুদ খোকন,  আল রাব্বি, খালিদ সাইফুল্লাহ জিকো।

অপরদিকে এম. এ. রউফ কলেজ, কৌড়ী শাখার সাত সদস্য বিশিষ্ট কমিটিতে আহ্বায়ক পদে নাজমুল হক টিপু এবং সদস্য সচিব পদে মো. আল-আমিন মনোনীত হয়েছেন। যুগ্ম আহ্বায়ক পদে মো. ইমন হোসেন ও মো. হৃদয় হোসেন এবং সদস্য হিসেবে মো. রাকিব হাসান, মো. মুরাদ বেপারী ও রাশেদ খান মনোনীত হয়েছেন।

নবনির্বাচিত নেতৃবৃন্দকে আগামী ৬০ (ষাট) দিনের মধ্যে তাদের অধীনস্থ ইউনিট কমিটি গঠন করে জেলা ছাত্রদলের নিকট জমা দেওয়ার নির্দেশ প্রদান করা হয়েছে।

আমারসংবাদ/এআই