Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

ভাইরাল নারী ও মাহসান স্বপ্নর বিরুদ্ধে সাবেক বিচারপতির জিডি

নিজস্ব প্রতিবেদক

জানুয়ারি ২২, ২০২১, ১০:০০ এএম


ভাইরাল নারী ও মাহসান স্বপ্নর বিরুদ্ধে সাবেক বিচারপতির জিডি

সম্প্রতি ভাইরাল হওয়া নারী তুহিন সুলতানা ও ফেসবুক পেজ মজার টিভির সিও মাহসান স্বপ্নর বিরুদ্ধে বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানীর শাহবাগ থানায় সাধারণ ডায়েরি করেছেন ওই নারীর বাবা সাবেক বিচারপতি (অব.) শামছুল হুদা।

সাবেক বিচারপতি শামসুল হুদার করা জিডির বরাত দিয়ে পুলিশ জানায়, শামসুল হুদার মেয়ে তুহিন সুলতানা স্বামীকে তালাক দিয়েছেন। তিনি আরেকজনের সঙ্গে চলে গেছেন। তাই তার সঙ্গে পরিবারের কোনো যোগাযোগ নেই। মাঝে একদিন তুহিন সুলতানা বিচারপতির বাসায় এসে স্বর্ণালঙ্কার নিয়ে যান। এ ঘটনায় তার বিরুদ্ধে মামলাও হয়েছিল।

শামসুল হুদার স্ত্রীর নামে নিবন্ধন করা মুঠোফোনের সিম ব্যবহার করে মজার টিভির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মাহসান স্বপ্নর সঙ্গে আঁতাত করে তুহিন শামসুল হুদার মানহানি করেছেন। ভবিষ্যতে এ বিষয়ে প্রয়োজনে মামলা করবেন বলেও জিডিতে বলা হয়।

এদিকে সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, প্ল্যাকার্ডে ‘সাহায্যের আবেদন, আমরা বাঁচতে চাই’ লিখে ঐ নারী কাঁদতে কাঁদতে বলছেন, তিনি চার বছর ধরে পথে পথে ঘুরে ভিক্ষা করছেন। মার্জিত ভাষায় কথা বলা ওই নারী কিছুতেই তার ‘বিচারক’ বাবার নাম বলতে চাননি। তার কাছে বাবার নাম জানতে চাইলে তিনি জবাবে বলেন, ‘প্রশ্নই আসে না। আমার জীবন চলে, আমি সারা জীবন না খেয়ে থাকি তারপরও উনার নাম আমার মুখে আসবে না। তাহাজ্জুদের নামাজ পড়ে আমি বাবার প্রাণ ভিক্ষা চেয়েছি আল্লাহর কাছে।’

আমারসংবাদ/জেআই