Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

প্রকল্প পরিচালক মোহাম্মদ গোলামুর রহমানের মৃত্যুতে সংস্কৃতি প্রতিমন্ত্রীর শোক

নিজস্ব প্রতিবেদক

জানুয়ারি ২৭, ২০২১, ১১:৫৫ এএম


প্রকল্প পরিচালক মোহাম্মদ গোলামুর রহমানের মৃত্যুতে সংস্কৃতি প্রতিমন্ত্রীর শোক

সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের ‘চট্টগ্রাম মুসলিম ইনস্টিটিউট সাংস্কৃতিক কমপ্লেক্স’ স্থাপন প্রকল্পের প্রকল্প পরিচালক মোহাম্মদ গোলামুর রহমান এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি।

প্রতিমন্ত্রী বুধবার (২৭ জানুয়ারি) এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শোকবার্তায় সংস্কৃতি প্রতিমন্ত্রী জানান, মোহাম্মদ গোলামুর ছিলেন একজন সৎ, দক্ষ ও চৌকস কর্মকর্তা। প্রকল্প সংশ্লিষ্ট কাজে তিনি বেশ অভিজ্ঞ ছিলেন। তার মৃত্যুতে দেশ একজন নিবেদিতপ্রাণ মেধাবী কর্মকর্তাকে হারালো।

মোহাম্মদ গোলামুর রহমান (৫০) বুধবার রাত ১২:২৫ মিনিটে চট্টগ্রাম নগরীর সিএসসিআর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি হেপাটোসেলুলার কার্সিনোমা, কিডনি জটিলতা, ডায়াবেটিস ও হাইপারটেনশনে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার নামাজের জানাজা আজ বাদ জোহর দোহাজারী জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, মোহাম্মদ গোলামুর রহমান ১৯৭১ সালের ১২ জানুয়ারি চট্টগ্রাম জেলার চন্দনাইশ উপজেলার দোহাজারীতে জন্মগ্রহণ করেন। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় হতে তিনি ইংরেজিতে স্নাতকোত্তর ডিগ্রী লাভ করেন। বিসিএস (প্রশাসন) ক্যাডারের ২০তম ব্যাচের সদস্য মোহাম্মদ গোলামুর রহমান কর্মজীবনে নাটোরের জেলা প্রশাসকসহ মাঠ প্রশাসনের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে কর্মরত ছিলেন।

আমারসংবাদ/জেআই