Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

মাদকবাহী ট্রাকের চাপায় নিহত পুলিশ সদস্যের মৃত্যুতে আইজিপির শোক

নিজস্ব প্রতিবেদক

ফেব্রুয়ারি ১৪, ২০২১, ০২:৫৫ পিএম


মাদকবাহী ট্রাকের চাপায় নিহত পুলিশ সদস্যের মৃত্যুতে আইজিপির শোক

মাদকবাহী ট্রাক আটককালে ট্রাকের চাপায় ঘটনাস্থলে নিহত বাংলাদেশ পুলিশের এলিট ফোর্স র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নে (র‌্যাব) কর্মরত পুলিশের গর্বিত সদস্য কনস্টেবল মোঃ ইদ্রিস মোল্লার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন  ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি), বাংলাদেশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার)।

রোববার (১৪ ফেব্রুয়ারি) আইজিপি এক শোকবার্তায় বলেন, মাদকমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে কনস্টেবল মোঃ ইদ্রিস মোল্লা কর্তব্যনিষ্ঠা ও পেশাদারিত্বের যে অনুপম আদর্শ স্থাপন করে গেছেন, তা সত্যিই বিরল। তার কর্তব্যবোধ সকলের জন্য অনুকরণীয় হয়ে থাকবে। আমরা যখন মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে মাদকমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছি, তখন ইদ্রিস মোল্লার মত একজন নির্ভীক পুলিশ সদস্যের মৃত্যু অত্যন্ত দুঃখজনক।

আইজিপি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

প্রসঙ্গত, রোববার সকালে গাজীপুরের পোড়াবাড়ীর তল্লাশিচৌকিতে থামার সংকেত অমান্য করে এগিয়ে যায় মাদকবাহী ট্রাকটি। পেছন থেকে মোটরসাইকেলে ধাওয়া করেন র‌্যাবের দুজন সদস্য।

ট্রাক থেকে গাঁজার বস্তা ফেলে র‌্যাব সদস্যদের গতিরোধ করার চেষ্টা করা হয়। তবে কনস্টেবল মো. ইদ্রিস মোল্লা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক ধরে ধাওয়া করতে থাকেন ট্রাকটিকে। ময়মনসিংহের ভালুকার কাছে গিয়ে ট্রাকটির পথ আগলে দাঁড়ান। কিন্তু চালক ইদ্রিসের ওপর দিয়েই চালিয়ে দেন ট্রাকটি। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান কনস্টেবল ইদ্রিস।

আমারসংবাদ/জেআই