Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪,

উপখাদ্য পরিদর্শক পদে ১৩০ কর্মকর্তাকে পদোন্নতি 

নিজস্ব প্রতিনিধি

এপ্রিল ৬, ২০২১, ০৩:৩০ পিএম


উপখাদ্য পরিদর্শক পদে ১৩০ কর্মকর্তাকে পদোন্নতি 

উপখাদ্য পরিদর্শক পদে পদোন্নতি পেয়েছেন খাদ্য বিভাগের ১৩০ জন সহকারী উপখাদ্য পরিদর্শক। 

সোমবার (৫ এপ্রিল) এই পদোন্নতি দিয়ে খাদ্য অধিদফতর থেকে অফিস আদেশ জারি করা হয়েছে।

এতে বলা হয়, খাদ্য অধিদফতরের বিভাগীয় নির্বাচন কমিটির গত ২৯ মার্চ ও ৩১ মার্চের সভায় বেতন স্কেলের ১৫তম গ্রেডের এই সহকারী উপখাদ্য পরিদর্শকদের ১৩তম গ্রেডের (১১,০০-২৬৫৯০/-) উপখাদ্য পরিদর্শক পদে পদোন্নতির সিদ্ধান্ত হয়।

খাদ্য বিভাগের ১৩০ জন সহকারী উপখাদ্য পরিদর্শককে উপখাদ্য পরিদর্শক পদে পদোন্নতি দেওয়া হয়েছে। সোমবার (৫ এপ্রিল) এই পদোন্নতি দিয়ে খাদ্য অধিদফতর থেকে অফিস আদেশ জারি করা হয়েছে।

আদেশে বলা হয়, ২৯ মার্চ ও ৩১ মার্চ খাদ্য অধিদফতরের বিভাগীয় নির্বাচন কমিটির সভায় এ পদোন্নতির সিদ্ধান্ত হয়। এরপর বেতন স্কেলের ১৫তম গ্রেডের সহকারী উপখাদ্য পরিদর্শকরা ১৩তম গ্রেডের (১১,০০-২৬৫৯০/-) উপখাদ্য পরিদর্শক পদে পদোন্নতি পেলেন। পদোন্নতির পর তাদের আঞ্চলিক খাদ্য নিয়ন্ত্রক ও প্রধান নিয়ন্ত্রকদের অধীনে পদায়নের জন্য ন্যস্ত করা হয়েছে।

এছাড়া ১৩ এপ্রিলের মধ্যে তাদের পদায়ন করা কর্মস্থলে যোগ দিতে বলা হয়েছে। অন্যথায় তারা ১৪ এপ্রিল থেকে তাৎক্ষণিকভাবে কর্মবিমুখ বলে গণ্য হবেন।

অফিস আদেশে করোনা ভাইরাস মহামারির কারণে বর্তমান পরিস্থিতি বিচারে পদোন্নতি পাওয়া উপখাদ্য পরিদর্শকদের পদায়ন করা কর্মকর্তা বরাবর নির্ধারিত সময়ের মধ্যে ই-মেইলে যোগদানপত্র পাঠানোর নির্দেশ দেওয়া হয়েছে।

আমারসংবাদ/এএসএম