Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

যুবলীগ নেতা পাপন র‍্যাবের হাতে গ্রেফতার

এপ্রিল ২৪, ২০২১, ১২:১০ পিএম


যুবলীগ নেতা পাপন র‍্যাবের হাতে গ্রেফতার

রাজধানীর সদরঘাট এলাকায় জুয়া খেলা অবস্থায় ৩৭ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি জাবেদ হোসেন পাপনসহ ১২ জনকে  জুয়ার খেলা অবস্থায় গ্রেফতার করেছে র‌্যাব।

শনিবার (২৫ এপ্রিল) সকালে বিশেষ অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে তাদের গ্রেফতার করে। পরে আটককৃতদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা দায়ের করা হয়েছে। 

বাকি আটককৃতরা হলেন মোঃ শাকিল মাতবর (২৮), মোঃ দ্বীন ইসলাম (৫২),  রোমান (৩৫),  আঃ রাজ্জাক (৪০), মোঃ উজির (৪৮), মোঃ রাজা (৩৫), মনির (৩০), নয়ন (৩২),  মোঃ ফিরোজ (৪২),  মোঃ মিজানুর রহমান (৩৮) ও মোঃ মামুন (৩২)। 

এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ২০৮ (দুইশত আট) পিস জুয়া খেলার কার্ড (তাস), ১৬টি মোবাইল ফোন ও নগদ- ৫,৫০০/-(পাঁচ হাজার পাঁচশত) টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি। তারা বেশ কিছুদিন যাবৎ একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

এছাড়া চকবাজার, যাত্রাবাড়ী এলাকায় র‌্যাবের পৃথক অভিযানে আরো ১৩ জুয়াড়ি গ্রেফতার র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

আমারসংবাদ/জেআই