Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

ঈদের আনন্দ ছড়াতে কাঠপেন্সিল পাঠশালাতে সময় ফাউন্ডেশন

নিজস্ব প্রতিবেদক

মে ৯, ২০২১, ০৮:৫০ এএম


ঈদের আনন্দ ছড়াতে কাঠপেন্সিল পাঠশালাতে সময় ফাউন্ডেশন

বর্তমানের করোনা সংকটের সময় সরকারের পাশাপাশি সমাজের সর্বস্তর থেকেই সামর্থ অনুযায়ী নানা উদ্যোগের দেখা মিলছে আর্ত মানবতার সেবার। তেমনই একটি সংগঠন সময় ফাউন্ডেশন তাদের ব্যতিক্রমধর্মী ও সময়োপযোগী বিভিন্ন উদ্যোগের মাধ্যমে ইতিমধ্যে বেশ প্রশংসা কুড়িয়েছে। 

সময় ফাউন্ডেশন বরাবরের মত এবারও “ঈদের আনন্দ ছড়াই, খুশি বাড়াই” এই মন্ত্র নিয়ে করোনা মহামারির সময়ে কিছু সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে উৎসবের বার্তা পৌঁছে দিতে শুক্রবার (৭ মে) ছুটে যায় ঢাকার তেজাওতে অবস্থিত কাঠপেন্সিল পাঠশালাতে। যেখানে সুবিধাবঞ্চিত শিশুদের পড়ানো হয়। এই সময়ে সময় ফাউন্ডেশনের সক্রিও সদস্যরা পাঠশালাতে ৫০০ সুবিধাবঞ্চিত শিশুদের নতুন পোশাক ও ইফতারের খাবার এবং ৩০০ ছিন্নমুল মানুষের মাঝে খাবার বিতরণ করে।  
    
এই বিষয়ে সময় ফাউন্ডেশনের সভাপতি ইমরান চৌধুরী বলেন, প্রতিবছরই আমরা এমন উদ্যোগ নিয়ে থাকি। কিন্তু এই বছরেও করোনা চ্যালেঞ্জ বেশি ছিলো। তবুও সার্থকতা এই যে আমরা কিছু মানুষের জন্য করতে পেরেছি। 

তিনি আরও বলেন, সময় ফাউন্ডেশনের মাধ্যমে যারা সহযোগিতা করেছেন তাদের প্রতি রইল সালাম ও ভালবাসা।

এই আয়োজনে উপস্থিত ছিলেন সময় ফাউন্ডেশনের সভাপতি ইমরান চৌধুরী, পরিচালক রেজওয়ান শাহনেওয়াজ সুজিত, ক্রিয়েটিভ পরিচালক মাহবুব আলম পাপুন, কোষাধ্যক্ষ সাইফুল ইসলাম মাসুম এবং অন্যান্য সহযোগী সদস্যরা।

আমারসংবাদ/জেআই