Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

যুগান্তরের প্রধান প্রতিবেদক মাসুদ করিমের মা আর নেই

নিজস্ব প্রতিবেদক

মে ২৪, ২০২১, ০৩:০০ পিএম


যুগান্তরের প্রধান প্রতিবেদক মাসুদ করিমের মা আর নেই

দৈনিক যুগান্তরের প্রধান প্রতিবেদক ও ডিক্যাবের সাবেক সভাপতি মাসুদ করিমের মা আয়শা আক্তার খাতুন আর নেই। সোমবার (২৪ মে) বিকেলে বার্ধক্যজনিত কারণে তিনি ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৬ বছর। তিনি তিন ছেলে, চার মেয়ে, নাতি, নাতনিসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। 

মঙ্গলবার (২৫ মে) ফজরের নামাজের পর নিজ বাড়ি নেত্রকোনা জেলার বারহাট্টা থানার কদম দেউলী গ্রামে মরহুমার জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। পরে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

এদিকে আয়েশা আক্তার খাতুনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন যুগান্তর সম্পাদক ও জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি সাইফুল আলম। বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন সভাপতি মোল্লা জালাল, ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) পক্ষে সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খান শোক জানিয়েছেন। শোক প্রকাশ করেছেন ঢাকাস্থ নেত্রকোণার সাংবাদিক ফোরামের সভাপতি ফারুক তালুকদার।

এছাড়া ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে), ডিপ্লোমেটিক করেসপন্ডেন্ট এসোসিয়েশন, বাংলাদেশ (ডিক্যাব), বঙ্গবন্ধু সাংবাদিক পরিষদ, বৃহত্তর ময়মনসিংহ সাংবাদিক সমিতি-ঢাকা, জামালপুর সাংবাদিক ফোরাম, ঢাকাসহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের পক্ষ থেকে শোক জানানো হয়েছে। 

শোকবার্তায় তারা মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

আমারসংবাদ/জেআই