Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

তরুণীদের নিয়ে ডিজে পার্টি-যৌনতায় মগ্ন থাকতো নাসির

নিজস্ব প্রতিবেদক

জুন ১৪, ২০২১, ০১:৪৫ পিএম


তরুণীদের নিয়ে ডিজে পার্টি-যৌনতায় মগ্ন থাকতো নাসির

বর্তমান সময়ের লাস্যময়ী অভিনেত্রী পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার মামলায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের গুলশান বিভাগ। গ্রেপ্তার হওয়ার পর থেকেই নাসিরের বিভিন্ন গোপন কার্যকলাপ এক এক করে ফাঁস হতে শুরু করেছে।

পুলিশ বলছে, নাসির মদের ব্যবসা করতেন। একইসঙ্গে তার বাসায় প্রতিদিন চলতো ডিজে পার্টি। যৌনকাজে ব্যবহারের জন্য ভাড়া করা মেয়েদের সঙ্গে রাখতেন তিনি। এমনকি উঠতি বয়সী তরুণীদের দিয়ে অনৈতিক কার্যকলাপও করাতো নাসির।

এর আগে সোমবার (১৪ জুন) দুপুরের দিকে রাজধানীর উত্তরার ১ নম্বর সেক্টর এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে নাসিরকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ।

অভিযান শেষে সংবাদ সম্মেলনে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (উত্তর) যুগ্ম কমিশনার হারুন-অর-রশিদ বলেন, ‘গোয়েন্দা তথ্যের ভিত্তিতে উত্তরায় মামলার আরেক আসামি অমির বাসায় অভিযান চালিয়ে নাসিরকে গ্রেপ্তার করা হয়। সেখানে তিন রক্ষিতা নিয়ে আত্মগোপনে ছিলেন নাসির।

যুগ্ম কমিশনার হারুন-অর-রশিদ আরো বলেন, ‘বাড়িটির তৃতীয় তলার একটি ফ্ল্যাট থেকে মামলার এজাহারভুক্ত আসামি অমিসহ নাসিরকে গ্রেপ্তার করা হয়। একইসঙ্গে আরো তিন নারীকেও গ্রেপ্তার করা হয়েছে। সব মিলিয়ে এখন পর্যন্ত পাঁচজনকে গ্রেপ্তার হয়েছে। জব্দ করা হয়েছে মাদক দ্রব্য।’

‘তাদের এখন জিজ্ঞাসাবাদ করা হবে। প্রয়োজনে রিমান্ডে নেয়া হবে। মাদক পাওয়ার কারণে ডিএমপিতে তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হবে’ বলে জানান তিনি।

তিনি আরো বলেন, ‘গ্রেপ্তারকৃতদের কাজই হচ্ছে মাদকের ব্যবসা। নাসিরও একই কাজ করতেন। তিনি বিভিন্ন ছোট ছোট মেয়েকে রক্ষিতা রাখতেন।’

পরীমনি সেই ক্লাবে কীভাবে এবং কেন গিয়েছিলেন এমন প্রশ্নের জবাবে হারুন-অর-রশিদ বলেন, ‘পরীমনি একজন স্বনামধন্য নায়িকা। সেখানে তিনি যেতেই পারেন। তার মানেতো এই না তাকে নির্যাতন করবো। আসলে সেখানে কি ঘটেছে সেটিও দেখতে হবে। আসামি যেহেতু গ্রেপ্তার হয়েছে, তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। পরীমনিকেও জিজ্ঞাসাবাদ করব। তখন আমরা আসল বিষয়টি জানবো।’

গতকাল শনিবার পরীমনি অভিযোগ করেছিলেন, নির্যাতনের বিষয়টি আমলে নেয়নি থানা- এ বিষয়ে এখন কী করবেন জানতে চাইলে পুলিশের এই কর্মকর্তা বলেন, ‘আমরা অভিনেত্রীর সঙ্গে কথা বলবো। প্রতিটি অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে। আমরাতো এদের সাভার থানার মামলা থেকেই গ্রেপ্তার করেছি। যার বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে, তাকেই গ্রেপ্তার করা হয়েছে।’

‘যারা এভাবে রাতের বেলা বিভিন্ন ক্লাবে গিয়ে উঠতি বয়সের মেয়েদের ব্যবহার করে তাদের বিরুদ্ধে এখন থেকে আমাদের অভিযান চলবে। গুলশান-বনানীতে রাত ৮টা ৯টার দিকে ক্লাবে গিয়ে যেসব মেয়েরা ডিজে পার্টির নামে অসামাজিক কার্যকলাপ করে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে’ যোগ করেন যুগ্ম কমিশনার হারুন-অর-রশিদ।

আসামিকে সাভার থানায় হস্তান্তর করা হবে জানিয়ে হারুন বলেন, ‘আমরা যেহেতু মাদক পেয়েছি, সেহেতু এখানে একটি মামলা হবে। এরপর সাভার থানা পুলিশ এসে তাদের নিয়ে যাবে।’

এদিকে পুলিশের গাড়িতে ওঠানোর আগে সাংবাদিকদের সামনে পরীমনির আনা অভিযোগ অস্বীকার করেন নাসির উদ্দিন মাহমুদ। তিনি নিজেকে নির্দোষ দাবি করে বলেন, ‘আমি বুধবার (৯ জুন) রাতে যখন ক্লাব থেকে বের হই তখন তারা (পরীমনি ও তার বন্ধু) ক্লাবে ঢুকে। তখন মদ্যপ অবস্থায় ছিল তারা। তাদের মধ্যে একটি ছেলে উশৃঙ্খল ছিল। ক্লাবে ঢোকার পর আমাদের বারের কাউন্টার থেকে বড় বড় ও দামি ড্রিংকসের বোতল জোর করে নেয়ার চেষ্টা করেছিলো। আমি ড্রিংকসগুলো নিতে বাধা দিয়ে বলি, আপনারা এগুলো নিতে পারেন না। এটা শুধুমাত্র ক্লাবের মেম্বারদের জন্য। নিতে হলে কোনো সদস্যের একাউন্টের বিপরীতে নিতে হবে। পরে আমি নিরাপত্তারক্ষীদের ডাক দেই। তারা এসে তাদের নিয়ে যায়।’

জানা গেছে, অভিযুক্ত নাসির ঢাকা বোট ক্লাবের সদস্য। তিনি ৩৭ বছর ধরে ডেভলপারের ব্যবসায় জড়িত। ১০ বছর ধরে মাহমুদ কুঞ্জ ডেভেলপার্স লিমিটেডের চেয়ারম্যানের দায়িত্বে রয়েছেন। এর আগে মাহমুদ বিল্ডার্স অ্যান্ড অ্যাসোসিয়েশনের এমডি ছিলেন তিনি।

নাসির বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কনস্ট্রাকশন ইন্ডাস্ট্রির (বিএসিআই) সাবেক নির্বাহী পরিষদের সদস্য। ২০১৫, ২০১৬ এবং ২০১৭ সালের উত্তরা ক্লাবের নির্বাচিত সভাপতি, লায়ন ক্লাবের ঢাকা জোনের চেয়ারম্যান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের এসএম হলের সাধারণ সম্পাদক ছিলেন।

এছাড়াও জাতীয় পার্টির (জাপা) একজন প্রেসিডিয়াম সদস্য নাসির। ২০২০ সালের ২৮ ডিসেম্বর জাপার নবম কাউন্সিলে তাকে এই পদ দেয়া হয়।

এর আগে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে সোমবার দুপুর ১২টার দিকে সাভার থানায় নাসির উদ্দিনসহ ছয়জনের বিরুদ্ধে মামলা করেন নায়িকা পরীমনি। সাভার মডেল থানার পরিদর্শক (ওসি) কাজী মাইনুল ইসলাম গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন। এর আগে সকালে রূপনগর থানার মাধ্যমে লিখিত অভিযোগ দেন পরীমনি।

এর আগে রোববার (১৩ জুন) রাতে প্রথমে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ট্যাটাসে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ তুলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বিচার চান পরীমনি।

আমারসংবাদ/ওয়াইএ