Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

ডন সাগর ও মুন্না গ্রুপের ১৬ সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

জুন ২১, ২০২১, ১১:০৫ এএম


ডন সাগর ও মুন্না গ্রুপের ১৬ সদস্য গ্রেপ্তার

রাজধানীর হাজারীবাগ ও দারুসসালাম থেকে রোববার (২০ জুন) কিশোর গ্যাং ডন সাগর ও মুন্না গ্রুপ এর ১৬ সদস্যকে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার করেছে র‍্যাব-২।

গ্রেপ্তারকৃতরা হলেন, সাগর (১৩), সরফরাজ আহমেদ রিমন (১৭), রায়হান (১৭), পলাশ হোসেন (৩২), মুন্না (১৫), রাসেল(১৬), উজ্জল হোসেন (১৪), শাকিল হাওলাদার (১৮), মুরাদ হোসেন (২০), মামুন খান। (১৮), রিফাদ হোসেন (১৮), রায়হান (১৮), হাসান শেখ (১৯), হাসনাইন (১৯), নাসির উদ্দিন আলবানী(১৯) এবং জয় চন্দ্র ঘোষ(১৯)।

তাদের কাছ থেকে ১১টি ছুরি, ১ টি চাপাতি, ৩টি হোল্ডিং চাকু, ১ টি খুর উদ্ধার করা হয়।

সোমবার (২১ জুন) র‍্যাব জানায়, আমরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানতে পারি, গ্রেপ্তারকৃত এই কিশোর অপরাধীরা স্থানীয়ভাবে পরিচিত কিশোর গ্যাং ডন সাগর গ্রুপ ও মুন্না গ্রুপ এর সদস্য। গ্রেপ্তারকৃত কিশোর অপরাধীরা সংঘবদ্ধভাবে বিভিন্ন দলে ভাগ হয়ে ডাকাতি, ছিনতাই, মাদক সেবন, ইভটিজিং, চাঁদাবাজিসহ টিকটক ও অন্যান্য সোশ্যাল মিডিয়া ব্যবহার করে বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকান্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তারা দীর্ঘদিন রাস্তাঘাটে পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও ভয়ভীতি দেখিয়ে চাঁদাবাজিসহ এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিলো। এছাড়া নিজেদের গ্রুপের আধিপত্য বজায় রাখার জন্য অন্যান্য কিশোর গ্যাং এর সাথে মারামারিসহ নানা সশস্ত্র সংঘর্ষেও তারা জড়াতো।

[media type="image" fid="129277" layout="normal" caption="1" infograph="0" parallax="0" popup="1"][/media]

র‍্যাব-২ এর মিডিয়া কর্মকর্তা ফজলুল হক (এএসপি) বলেন, গত এক মাসে আমরা তালিকাভুক্ত ১১ টি কিশোর গ্যাং গ্রুপের মোট ৬২ জন সদস্যকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে সক্ষম হয়েছে। আমরা প্রাথমিকভাবে পাওয়া বিভিন্ন মাধ্যমে তথ্য বিশ্লেষণ করে আসামীদের তালিকা তৈরী করে এসব কিশোর গ্যাং এর বিরুদ্ধে অভিযান পরিচালনা করা হয়।

আমারসংবাদ/জেআই