Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

পরী-সাকলায়েনের ঘনিষ্ঠ সম্পর্ক: তদন্তে কমিটি গঠন

আমার সংবাদ ডেস্ক

আগস্ট ৮, ২০২১, ০২:৩০ পিএম


পরী-সাকলায়েনের ঘনিষ্ঠ সম্পর্ক: তদন্তে কমিটি গঠন

চিত্রনায়িকা পরীমনির সঙ্গে গোয়েন্দা কর্মকর্তা গোলাম সাকলায়েনের ‘১৮ ঘণ্টা সময় কাটানোর’ ঘটনার তদন্তে তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে নিশ্চিত করেছে পুলিশ সদরদপ্তর। 

এ ঘটনায় ইতোমধ্যে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কর্মকর্তা গোলাম সাকলায়েনকে দায়িত্ব থেকে সরিয়ে দেয়া হয়েছে। পুলিশ সদরদপ্তর, ডিএমপি এবং সিআইডি এই তিন বিভাগের তিন সদস্যের সমন্বয়ে এ তদন্ত কমিটি গঠন করা হয়েছে। 

এ বিষয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের উপ-কমিশনার (ডিসি) ফারুক হোসেন বলেন, একজন এডিশনাল কমিশনারের নেতৃত্বে তিন সদস্য বিশিষ্ট অফিসিয়ালি একটি অনুসন্ধান কমিটি গঠন করা হয়েছে। তারা তদন্ত করে রিপোর্ট প্রদান করবেন।

প্রসঙ্গত, সম্প্রতি বোটক্লাবের ঘটনায় নাসির ইউ আহমেদের বিরুদ্ধে দায়ের করা মামলার তদন্ত কর্মকর্তা গোলাম সাকলাইনের সঙ্গে তার বাসায় পরীমনির ১৮ ঘন্টা অবস্থান নিয়ে কয়েকটি গণমাধ্যমে সংবাদ প্রকাশ হয়। পরীমনিকে বিয়ে করা, গাড়িতে ঘুরে বেড়ানোসহ ঘনিষ্ঠতার বিষয়টি উঠে আসে।

পরীমনির তার বাসায় দীর্ঘ সময় অবস্থানের বিষয়টি নিয়ে পুলিশ ও সরকারের গোয়েন্দা দপ্তরে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ফাঁস হওয়া একটি ভিডিও ফুটেজে দেখা যায়, পরীমনির গোয়েন্দা কর্মকর্তার বাসায় প্রবেশে করছেন। 

প্রকাশিত খবরে বলা হয়েছে, ১ আগস্ট সকাল ৮টা ১৫ মিনিটে পরীমনির সাদা রংয়ের হ্যারিয়ার গাড়ি (ঢাকা মেট্রো-ঘ ১৫ ৯৬ ৫৩) প্রবেশ করে পুলিশ কর্মকর্তাদের একটি আবাসিক ভবনের সামনে। সেই গাড়ি থেকে লাল রংয়ের টি-শার্ট পরিহিত আলোচিত সেই গোয়েন্দা কর্মকর্তা নামেন। এরপর সাদা রংয়ের স্লিপিং গাউন পরিহিত অবস্থায় নামেন পরীমনি।

পুলিশ কর্মকর্তাদের বাসভবনের নিচে নিরাপত্তায় নিয়োজিত পুলিশ সদস্যদের কাছ থেকে বাসার চাবি নেন ওই পুলিশ কর্মকর্তা। এরপর দুজন লিফটে করে ওই কর্মকর্তার বাসায় যান। এরপর পরীমনির গাড়ি থেকে একটি ট্রলি ব্যাগও ওই কর্মকর্তার বাসায় নিয়ে যাওয়া হয়। পরে রাত দেড়টায় ওই ভবনের সামনে আবার আসে পরীমনির গাড়ি। পুলিশের সন্দেহ হলে পরীমনির চালকের কাছে তার পরিচয় জানতে চান। চালক তখন ওই নিরাপত্তা কর্মীকে বলেন, পরীমনির সাথে ওই গোয়েন্দা কর্মকর্তার বিয়ে হয়েছে বলে তিনি জানেন।

এ ঘটনায় ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) গুলশান বিভাগের এডিসি গোলাম সাকলায়েনকে তার ডিবির দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছে।

আমারসংবাদ/জেআই