Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

দুই স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে আটক ৩

নিজস্ব প্রতিবেদক

অক্টোবর ৫, ২০২১, ০২:০৫ পিএম


দুই স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে আটক ৩

ঢাকার মিরপুরে দুই স্কুলছাত্রীকে বাসায় আটকে রেখে ধর্ষণের অভিযোগে ৩ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।

মঙ্গলবার (৫ অক্টোবর) সদরঘাট এলাকা থেকে ওই দুই শিক্ষার্থীকে উদ্ধার করা হয়।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের মিরপুর জোনের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) সাইফুল ইসলাম গণমাধ্যকে জানান, মা-বাবার সঙ্গে অভিমান করে বাসা থেকে বের হয়েছিল ওই দুই স্কুলছাত্রী। প্রলোভন দেখিয়ে তাদের সঙ্গে নিয়ে যায় তিন ব্যক্তি। মিরপুরের একটি বাসায় আটকে রেখে তাদের পালাক্রমে ধর্ষণ করা হয়। ধর্ষণের আলামত পাওয়া গেছে। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ওই দুই শিক্ষার্থীর স্বাস্থ্য পরীক্ষা করা হচ্ছে।

ওই দুই শিক্ষার্থী গত ২৯ সেপ্টেম্বর মিরপুরের পাইক পাড়ার বাসা থেকে বের হয়ে যায়। কিছু দূর গেলে আরমান, সাব্বির ও আল-আমিন তাদের ফুসলিয়ে নিয়ে যায়। একপর্যায়ে তাদের ইচ্ছার বাইরে একটি বাসার ভেতর আটকে রেখে পালাক্রমে ধর্ষণ করে। মঙ্গলবার ভোরে তাদের লঞ্চে করে বরিশাল নিয়ে যাওয়ার চেষ্টা করছিল ওই তিন ব্যক্তি। ওই ৩ জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মিরপুর থানায় মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় তাদের গ্রেপ্তার দেখিয়ে বুধবার (৬ অক্টোবর) আদালতে হাজির করে রিমান্ড চাওয়া হবে।

তিনি আরও জানান, ওই দুই শিক্ষার্থী পড়াশোনায় অমনোযোগী ছিল। এ নিয়ে বাবা-মা মাঝেমধ্যেই বকাঝকা করতেন। একপর্যায়ে তারা বাবা-মার সঙ্গে অভিমান করে বাসা থেকে বের হয়ে যায়। এর পর থেকেই তারা নিখোঁজ ছিল। তাদের উদ্ধারে থানা পুলিশের সঙ্গে গোয়েন্দা পুলিশও তৎপরতা শুরু করেছিল।

আমারসংবাদ/এমএস