Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৪ মে, ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

মাতুয়াইলে একই পরিবারের ৩ জনের মৃত্যু: ড্রাইভার-হেলপার গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

জানুয়ারি ২২, ২০২২, ০৬:০০ পিএম


মাতুয়াইলে একই পরিবারের ৩ জনের মৃত্যু: ড্রাইভার-হেলপার গ্রেপ্তার

রাজধানীর মাতুয়াইলে সেন্টমার্টিন ট্রাভেলস বাসের ধাক্কায় সিএনজিতে থাকা একই পরিবারের ৩ জন নিহতের ঘটনায় ঘাতক বাসের ড্রাইভার ও হেলপারকে গ্রেপ্তার করেছে র‌্যাব। 

শনিবার (২২ জানুয়ারি) রাতে র‍্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি এনায়েত কবির শোয়েব এ তথ্য নিশ্চিত করেন। 

তিনি জানান, শুক্রবার (২১ জানুয়ারি) সকালে যাত্রাবাড়ীর মাতুয়াইল টোটাল সিএনজি ফিলিং স্টেশনের বিপরীত পাশে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চট্টগ্রাম দিক থেকে আসা সেন্টমার্টিন ট্রাভেলস্ এর একটি বাস দ্রুত ও বেপরোয়া গতিতে যাত্রীবাহী একটি সিএনজিকে সজোরে পিছন থেকে ধাক্কা দিয়ে গাড়ির ড্রাইভার ও হেলপার ঘটনাস্থল হতে গাড়ি চালিয়ে পালিয়ে যায়।

ওই দুর্ঘটনায় ঘটনাস্থলেই সিএনজিতে থাকা একই পরিবারের মো. রহমান বেপারী (৬০), মোছা. শারমিন(৩৫) ও মো. সিরাজুল ইসলাম কুদ্দুস (৪০) নামক ৩ জনের মৃত্যু হয়।

এছাড়া মোছা. শারমিন ও মো. সিরাজুল ইসলাম কুদ্দুস এর কন্যা সন্তান শাকিরা ওরফে বৃষ্টিসহ (৬) সিএনজির ড্রাইভার গুরুতর আহত হয়।

স্থানীয়রা আহত শিশু ও ড্রাইভারকে মাতুয়াইল শিশু মাতৃসদন হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। সেখানকার চিকিৎসকগন রোগীদের অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাদেরকে দ্রুত ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

তিনি জানান, ওই দুর্ঘটনায় নিহত আব্দুর রহমান এর ছেলে বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মামলা করলে র‌্যাব-১০ ছায়া তদন্ত শুরু করে ও জড়িতদের আইনের আওতায় নিয়ে আসার লক্ষ্যে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে। যাত্রাবাড়ীর মিরহাজারিবাগ হতে সেন্টমার্টিন ট্রাভেলস্ এর হেলপার কোরবান আলী (২৫)কে আজ (২২ জানুয়ারি) সকাল সাড়ে ৯টায় গ্রেপ্তার করতে সক্ষম হয়।

পরবর্তীতে গোপন তথ্যের ভিত্তিতে একই তারিখ বিকালে মানিকগঞ্জ জেলার সদরের চিকার ঘোনা গ্রামে অভিযান করে ঘাতক ড্রাইভার মো. দেলোয়ার হোসেন ওরফে দিনার (৪০)কে গ্রেপ্তার করতে সক্ষম হয়। জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা ঘটনার সত্যতা স্বীকার করে। 

আমারসংবাদ/এমএস