Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪,

বাঁচানো গেল না সেই নারীকে

ঢাবি প্রতিনিধি

ঢাবি প্রতিনিধি

ডিসেম্বর ২, ২০২২, ০৬:৩৩ পিএম


বাঁচানো গেল না সেই নারীকে

রাজধানীর শাহবাগ এলাকায় প্রাইভেটকারের ধাক্কায় গুরুতর আহত নারী মারা গেছেন। ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার নাম রুবিনা আক্তার (৪৫)।

শুক্রবার (২ নভেম্বর) দুপুর ২ঃ৪৫ মিনিটে রাজধানীর শাহবাগ এলাকায় এই দুর্ঘটনার ঘটনা ঘটে। নিহত ওই নারী তেজগাঁও এর তেজকুনি পাড়ায় বসবাস করতেন।

এদিকে জনতার গণপিটুনির শিকার চালককে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। চালক আজহার জাফর শাহ ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সাবেক সহযোগী অধ্যাপক।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ভুক্তভোগী নারী দেবর নূরুল আমিনের (৪০) বাইকে করে নীলক্ষেত যাচ্ছিলেন। মোটরসাইকেল শাহবাগ পৌঁছালে প্রাইভেটকার চালক পেছন থেকে ধাক্কা দেয়। ভুক্তভোগী ওই নারী প্রাইভেটকারের নিচে চাপা পড়ে এবং নারীকে ঝুলিয়ে নিয়ে চালক নীলক্ষেতের দিকে যেতে থাকে। আশপাশের লোকজন পেছন থেকে বারবার গাড়ি থামাতে বললেও চালক না থামিয়ে চলতে থাকে। এসময় জনতা পিছন থেকে ধাওয়া করে। একসময় নীলক্ষেত মোড়ে লোকজন গাড়ির পথরোধ করে। পরে গাড়ির নিচ থেকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ওই নারীকে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় আহত হন নারীর দেবর নূরুল আমীন।

এসময় সাধারণ জনতা গাড়ি চালককে গণপিটুনি দিয়ে মারাত্মক আহত করে এবং গাড়িতে ব্যাপক ভাঙচুর করে। একপর্যায়ে পুলিশ এসে জনতাকে নিয়ন্ত্রণে আনে এবং চালককে মুমূর্ষু অবস্থায়  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

এ বিষয়ে জানতে চাইলে শাহাবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর মোহাম্মদ বলেন, আহত নারী মারা গেছেন। চালক ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন আছেন। গাড়ীটি জব্দ করা হয়েছে। পরবর্তীতে পুলিশ শাহবাগ থানায় মামলা করবে।

এআই

Link copied!