Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

কুমিল্লায় পুলিশের অভিযানে ১৪ ককটেল-দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার ৪

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা প্রতিনিধি

ডিসেম্বর ৩, ২০২২, ০৮:৫২ পিএম


কুমিল্লায় পুলিশের অভিযানে ১৪ ককটেল-দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার ৪

কুমিল্লার অশোকতলা রানীর বাজার বিসিক শিল্প নগরীর এলাকা থেকে ককটেল, বিভিন্ন দেশীয় অস্ত্র, ইয়াবা এবং নগদ টাকাসহ চার জনকে গ্রেপ্তার করে কতোয়ালী থানা পুলিশ।

শুক্রবার (২ ডিসেম্বর) কান্দিরপাড় পুলিশ ফাঁড়ির এসআই (নিঃ) মো. ইকবাল হোসেনের সঙ্গীয় ফোর্সসহ কতোয়ালী মডেল থানাধীন রানীর বাজার বিসিক শিল্প নগরীর এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে আবুল হাসেমের ভাড়া দেওয়া টিনশেডে অভিযান চালিয়ে অস্ত্র, মাদকসহ চার জনকে গ্রেপ্তার করে।

কুমিল্লা কতোয়ালী মডেল থানাধীন নগরীর অশোকতলা রানীর বাজার বিসিক শিল্প নগরীর এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে আবুল হাসেমের ভাড়া দেওয়া টিনশেড ঘর থেকে ককটেল, বিভিন্ন দেশীয় অস্ত্র, ইয়াবা এবং নগদ টাকাসহ চার জনকে গ্রেপ্তার হয়।

শনিবার (৩ ডিসেম্বর) দুপুরে কুমিল্লা জেলা পুলিশের কার্যালয়ে এক প্রেসব্রিফিংয়ে এসব তথ্য জানান কুমিল্লা জেলা পুলিশ সুপার আব্দুল মান্নান।

গ্রেপ্তারকৃত আসামির হচ্ছেন- কুমিল্লার সদর থানার বাসিন্দা নারায়ন চক্রবর্তী ছেলে নয়ন চক্রবর্তী (২৩), তাহের মিয়া ছেলে মো. রবিউল হোসেন (২২), আনোয়ার হোসেন ওরফে আনু মিয়া ছেলে মো. ইয়াসিন হোসেন মাসুম (২৪) এবং জাকির হোসেনের ছেলে গোলাম হোসেন সজিব (২২)।

প্রেসব্রিফিংয়ে পুলিশ আরও জানান, গ্রেপ্তারকৃত আসামিদের কাছ থেকে ১৪টি ককটেল, ৪টি লম্বা লোহার তৈরি ছোরা, ৮টি লোহার রাম দা, ১টি লোহার রড তৈরি হুক, ১টি স্টিলের চাপাতি, ১টি চাইনিজ কুড়াল, ২০০ পিস ইয়াবা এবং নগদ ৭৮০ টাকা উদ্ধার করা হয়।

তিনি জানান, উক্ত ঘটনায় জড়িত অজ্ঞাতনামা আসামি ওবায়েদ মিয়া ওরফে ওপেন মিয়ার ছেলে আলামিনসহ (২৮) আরও অজ্ঞাত ৪/৫ জনকে উদ্ধারকৃত আলামতের ভিত্তিতে অস্ত্র, বিস্ফোরক ও মাদক আইনে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। পলাতক ও অজ্ঞাতনামা আসামীদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত আছে।

এ সময় প্রেসব্রিফিংয়ে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ এবং অপারেশন) খন্দকার আশফাকুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. কামরান হোসেন, জেলার গোয়েন্দা (ডিবি) শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ বড়ুয়া, কান্দিরপাড় পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ তপন কুমার বাকচীসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসএম

Link copied!