Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

কমলগঞ্জে বিএনপির সম্মেলন অনুষ্ঠিত

কমলগঞ্জ(মৌলভীবাজার) প্রতিনিধি

নভেম্বর ২৯, ২০২০, ০৬:৫৫ এএম


কমলগঞ্জে বিএনপির সম্মেলন অনুষ্ঠিত

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নে উৎসব মুখর পরিবেশে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)'র সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৮ নভেম্বর) সন্ধ্যা ৬টায় আদমপুরস্থ ভিতরবাজারে শান্তির প্রতিক পায়রা উড়িয়ে সম্মেলনের প্রথম অধিবেশনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন মৌলভীবাজার জেলা বিএনপির সহসভাপতি ও কমলগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক এম এ মুকিত।

কমলগঞ্জ উপজেলা বিএনপির সদস্য সচিব ও আদমপুর ইউপি শাখার আহবায়ক আনোয়ার হোসেন বাবুর সভাপতিত্বে ও আদমপুর ইউনিয়ন বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মুন্না রানার সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসাবে ছিলেন, জাতীয়তাবাদী দল বিএনপির মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক ও সাবেক সদর উপজেলা চেয়াারম্যান ভি পি মিজানুর রহমান মিজান। প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মতিন বক্স। 

সম্মেলনে বিশেষ অতিথি হিসাবে ছিলেন- জেলা বিএনপি সদস্য ও কমলগঞ্জ উপজেলা শাখার যুগ্ম আহবায়ক গোলাম কিবরিয়া শফি, জেলা বিএনপির সদস্য ইকবাল পারভেজ চৌধুরী, উপজেলা বিএনপির সদস্য এ্যাডভোকেট আব্দুল আহাদ, মুজিবুর রহমান মুকুল, আলম পারভেজ সুহেল, মৌলভীবাজার জেলা যুবদলের সহসাংগঠনিক সম্পাদক গোলাম রব্বানী তৈমুর, মৌলভীবাজার জেলা ছাত্রদলের সভাপতি রুবেল আহমদ, কমলগঞ্জ উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মবু আহমদ প্রমুখ।

এছাড়া আরও বক্তব্য রাখেন- আদমপুর ইউনিয়ন বিএনপির সদস্য সচিব আব্দুল কাদির, আব্দুল হান্নান, রশিদ মিয়া, বেলাল আহমদ, যুবদল নেতা মেহেদী হাসান জুয়েল, ছাত্রদল নেতা মাসুম সিয়াম।

পরে দ্বিতীয় পর্বের কাউন্সিল অধিবেশনে সর্বসম্মতিতে মছদ্দর আলীকে সভাপতি ও আব্দুল কাদিরকে সাধারণ সম্পাদক, আবুল কাহের অশ্রুকে সাংগঠনিক সম্পাদক করে আংশিক কমিটির অনুমোদন দেওয়া হয় এবং এক সপ্তাহের মধ্যে পুর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশনাও প্রদান করা হয়।

আমারসংবাদ/কেএস