Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

জবি সাংবাদিক সমিতির ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

জুন ২২, ২০২১, ০৬:১৫ এএম


 জবি সাংবাদিক সমিতির ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (জবিসাস) এর ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালনের মধ্য দিয়ে ১৬তম বর্ষে পদাপর্ণ করেছে। স্বাস্থ্যবিধি মেনে স্বল্প পরিসরে কেক কাটা ও ফল উৎসবের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। এছাড়াও প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী, শহীদ সাংবাদিক সেলিনা পারভিন স্মৃতি পাঠাগার উদ্বোধন ও বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়।

সোমবার (২১ জুন) দুপুর দেড়টায় অবকাশ ভবনের জবিসাস কার্যালয়ে উপাচার্য অধ্যাপক ড. ইমদাদুল হক কেক কেটে অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষণা করেন। 

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ইমদাদুল হক বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সকল সদস্যদের প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা। এখানে কর্মরত সাংবাদিকরা বিশ্ববিদ্যালয়, শিক্ষার্থী ও দেশের স্বার্থে কাজ করে যাবে। সাংবাদিকদের লেখনীর মাধ্যমে বাইরের মানুষের কাছে বিশ্ববিদ্যালয় সম্পর্কে ভালো ভালো কথা তুলে ধরতে হবে। এখানকার সাংবাদিকরা একদিন দেশ ও দশের নেতৃত্ব দিবে আমি এই কামনা করি।

অনুষ্ঠানে জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির আহ্বায়ক লতিফুল ইসলামের সভাপতিত্বে ও সদস্য সচিব আহসান জোবায়েরের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন-কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দিন আহমেদ, রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. নূরে আলম আবদুল্লাহ, প্রক্টর ড. মোস্তফা কামাল। দিনভর কর্মসূচিতে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, কলাকুশলী ও জাতীয় পর্যায়ের সাংবাদিক ব্যাক্তিত্ত্ব ও ছাত্র সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আমারসংবাদ/এআই