Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

রাবিতে ছাত্র অধিকার পরিষদের ‘এডমিশন হেল্প ডেস্ক’ সেবা 

আমার সংবাদ ডেস্ক

অক্টোবর ৫, ২০২১, ০৫:১০ পিএম


রাবিতে ছাত্র অধিকার পরিষদের ‘এডমিশন হেল্প ডেস্ক’ সেবা 

২০২০-২১ শিক্ষাবর্ষে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা চলাকালীন, শিক্ষার্থীদের জন্য "এডমিশন -হেল্প ডেস্ক" এর মাধ্যমে ভর্তিচ্ছু পরীক্ষার্থীদেরকে ভর্তি সংক্রান্ত সেবা প্রদান করেছে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা।

মঙ্গলবার (৫ অক্টোবর) বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার দপ্তর সম্পাদক রাকিব হাসান  স্বাক্ষরির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। 

কার্যক্রম চলাকালীন সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের বর্তমান কমিটির নব-নির্বাচিত সভাপতি- বিন ইয়ামিন মোল্লা । 

এর আগে ৪ অক্টোবর ২০২১ এ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম মিলনায়তনের সামনে বুথ স্থাপন করা হয় এবং উক্ত "এডমিশন -হেল্প ডেস্ক " এ নিম্নোক্ত সেবাসমূহ  নিশ্চিত করা হয়।

এসময়, শিক্ষার্থী এবং অভিভাবকদের মাঝে বিনামূল্যে মাস্ক,স্যানিটাইজার এবং পানি বিতরণ,এবং চিকিৎসা সেবা প্রদান। ভর্তি পরীক্ষার্থীদের জন্য বিনামূল্যে সাত শতাধিক শিক্ষার্থীদের আবাসন ব্যবস্থা নিশ্চিত। ক্যাম্পাস এর খাবার দোকানের খাবার এর গুনগত মান নিশ্চিতকরন এবং মূল্য নিয়ন্ত্রণে সার্বক্ষনিক মনিটরিং। পরীক্ষার্থীদের ফলাফল জানিয়ে দেয়ার জন্য রোল এবং রেজিষ্ট্রেশন নং লিপিবদ্ধ করণ করা হয়।

বিজ্ঞপ্তিতে তারা রাকিব হাসান জানান, বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের এই সেবা আগামী ৬ ই অক্টোবর ২০২১ইং উক্ত সেবা সমূহ চলমান রাখা হবে। 


আমারসংবাদ/ইএফ