Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

বিএসএমএমইউর নার্সিং হোস্টেল থেকে লাইজুর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

জানুয়ারি ১৭, ২০২১, ০৯:৫০ এএম


বিএসএমএমইউর নার্সিং হোস্টেল থেকে লাইজুর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) নার্সিং হোস্টেল থেকে লাইজু আক্তার (২৭) নামে এক সিনিয়র নার্সের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

জানা গেছে, তিনি হাসপাতালটির শিশু সার্জারির পাঁচ নম্বর ওয়ার্ডে কাজ করতেন।

এই প্রসঙ্গে রোববার (১৭ জানুয়ারি) দুপুরে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি অপারেশন) মাহবুবুর রহমান জানান, শনিবার (১৬ জানুয়ারি) রাত ৮টার দিকে খবর পেয়ে বিএসএমএমইউয়ের নার্সিং হোস্টেল থেকে লাইজুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। এদিকে তার মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেকের মর্গে পাঠানো হয়েছে।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত এ কর্মকর্তা আরও জানান, লাইজুর সঙ্গে তানভীর নামে এক ব্যক্তির ভালো পরিচয় ছিল। এ বিষয়ে তার পরিবার ও স্বামীর সঙ্গে সম্পর্ক ভালো ছিল না। এমনকি গত এক মাস ধরে স্বামীর সঙ্গে যোগাযোগ ছিল না তার। এর জের ধরেই তিনি গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। তবুও ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে জানান মাহবুবুর রহমান।

লাইজু টাঙ্গাইলের মধুপুর উপজেলার সিঙেরবাড়ি গ্রামের আব্দুল লতিফের মেয়ে। তার স্বামী সুজন পারভেজ রাজধানীর মিরপুর শেওড়া পাড়ায় থাকেন ও সেখানে ব্যবসা করেন।

মৃত লাইজুর ভাই জহুরুল ইসলাম জানান, গত পাঁচ বছর আগে একই এলাকার সুজনের সঙ্গে লাইজুর বিয়ে হয়। তাদের সংসারে লাবিব নামে দুই বছর বয়সী একটি ছেলে সন্তান রয়েছে। সে টাঙ্গাইলে তার দাদির কাছে থাকেন। লাইজু হোস্টেলে থেকে চাকরি করতেন।

তিনি জানান, বিএসএমএমইউয়ের তৃতীয় শ্রেণির কর্মকর্তা তানভীর নামে এক ব্যক্তির সঙ্গে তার সম্পর্ক হয়। তানভীরের বাড়ি টাঙ্গাইলে। বিষয়টি জানা জানি হলে, তানভীরকে বাসায় ডেকে এনে সর্তক করা হয়। 

এ বিষয় নিয়ে লাইজু স্বামীর সঙ্গে গত একমাস ধরে যোগাযোগ করেননি। এদিকে শনিবার (১৬ জানুয়ারি) রাতে খবর পাই লাইজু আত্মহত্যা করেছেন।

আমারসংবাদ/জেডআই