Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

বর্ণিল আয়োজনে যাত্রা শুরু হলো ‘তানিশ ফ্যাশন’ -এর

আমার সংবাদ ডেস্ক

নভেম্বর ২০, ২০২১, ০২:২৫ পিএম


বর্ণিল আয়োজনে যাত্রা শুরু হলো ‘তানিশ ফ্যাশন’ -এর

বৈচিত্র্যময় ফ্যাশনের প্রতিশ্রুতি নিয়ে যাত্রা শুরু হলো নতুন ফ্যাশন ব্রান্ড ‘তানিশ ফ্যাশন’ -এর। গত বৃহস্পতিবার রাজধানীর কনকর্ড আর্কেডিয়া শপিংমলে তাদের প্রথম আউটলেট উদ্বোধনের মধ্য দিয়ে যাত্রা শুরু হলো এই ফ্যাশন হাউসের। এই উপলক্ষ্যে সন্ধ্যায় বর্ণিল আয়োজনের মাধ্যমে কেক এবং ফিতা কেটে তাদের প্রথম আউটলেট শুভ উদ্বোধন ঘোষণা করা হয়।। 

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মেডিনোভা মেডিকেল সার্ভিসেস লিমিটেড -এর ম্যানেজিং ডিরেক্টর ডাঃ মনোয়ার হোসেন, মাসুদ এন্ড কোম্পানি লিমিটেড -এর চেয়ারপার্সন আলহাজ্ব লাভলী মাসুদ, তানিশ ফ্যাশনের স্বত্বাধিকারী এবং মাসুদ এন্ড কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এস এম ইফতেখার মাসুদ আলভী, আমেরিকা প্রবাসী ব্যবসায়ী ও তানিশ ফ্যাশনের অংশীদার সাদ জামান। তানিশ ফ্যাশনের অংশীদার ডাঃ সাবিকুন নাহার নূর, কনকর্ড আর্কেডিয়া শপিংমলের সহ-সভাপতি জনাব মো: আল আমিন, রোটারি ক্লাব অফ ধানমন্ডি সেন্ট্রাল -এর সভাপতি ও ব্রাইট পাওয়ারটেক লিমিটেডের চেয়ারম্যান জনাব সাঈদুল হক সাদী, রোটারি ক্লাব অফ ধানমন্ডি সেন্ট্রালের সাবেক সভাপতি এবং ব্রাইট পাওয়ার টেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব শফিউল আলম উজ্জ্বল। 

এছাড়া আরও উপস্থিত ছিলেন, তানিশ ফ্যাশন -এর জেনারেল ম্যানেজার মেহেদী হাসান, তানিশ ফ্যাশন -এর ডিজাইনার মেহনাজ আফরোজ, হেড অফ ব্রান্ড এন্ড মার্কেটিং ইমরান হোসাইন, আইটি বিভাগের প্রধান আন-নূর ওমায়ের। এ ছাড়াও বিভিন্ন শ্রেণি ও পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা আশাবাদ ব্যক্ত করে বলেন, তানিশ ফ্যাশন দেশের ফ্যাশন জগতে নতুন ভূমিকা রাখতে সক্ষম হবে। তার পণ্যের গুণগত মান বজায় রেখে এবং যুগের সাথে তাল মিলিয়ে আধুনিক ডিজাইনের পোষাকের মাধ্যমে রুচিশীল ও ফ্যাশন সচেতন মানুষের চাহিদা পূরণ করতে সক্ষম হবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। তারা তানিশ ফ্যাশনের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাতে অংশগ্রহণ করেন।

মূলত এখানে মেয়েদের পোষাকের আধিক্য থাকলেও ছেলেদের পাঞ্জাবী এবং এক্সক্লুসিভ কটির কালেকশন রয়েছে, এছাড়া মেয়েদের থ্রি পিস, টপস, গাউন, লং গাউন, কটি, লেহেঙ্গা, হিজাবসহ সকল ধরনের পোষাক পাওয়া যাবে। তাছাড়া বিয়ে, জন্মদিন, এনিভার্সারিসহ বিভিন্ন অনুষ্ঠানের জন্য কাস্টমাইজড ড্রেসের অর্ডার নেওয়া হয়। যা তাদের নিজস্ব ডিজাইনার দ্বারা ডিজাইন করা এবং নিজস্ব ফ্যাক্টরিতে তৈরি করা হয়। সেইসাথে মেয়েদের আনুষাঙ্গিক জুয়েলারি এবং এক্সক্লুসিভ ব্যাগের কালেকশন রয়েছে। যা ১৫% ছাড়ে ক্রয় করতে পারবেন ক্রেতারা। এছাড়া অফলাইনের পাশাপাশি অনলাইনেও কেনাকাটা করতে পারবেন ক্রেতারা।