Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

রামপুরায় বাসচাপায় শিক্ষার্থীর মৃত্যু: হেলপার গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

নভেম্বর ৩০, ২০২১, ০৯:০৫ এএম


রামপুরায় বাসচাপায় শিক্ষার্থীর মৃত্যু: হেলপার গ্রেপ্তার

রাজধানীর রামপুরায় বাসের চাপায় শিক্ষার্থী মাইনুদ্দীন ইসলাম দুর্জয় নিহতের ঘটনায় বাসটির হেলপার চাঁন মিয়াকে গ্রেপ্তার করেছে র‍্যাব। 

মঙ্গলবার (৩০ নভেম্বর) সকালে সায়েদাবাদ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। র‍্যাবের মুখপাত্র খন্দকার আল মঈন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। 

গতকাল সোমবার রাত সাড়ে ১০টার দিকে রামপুরা বাজারে সোনালী ব্যাংকের সামনের রাস্তায় অনাবিল পরিবহনের একটি বাসের চাপায় ঘটনাস্থলেই প্রাণ যায় মাইনুদ্দিন নামের এক শিক্ষার্থীর।

মাইনুদ্দীন একরামুন্নেসা স্কুল অ্যান্ড কলেজ থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিলেন। পরীক্ষা শেষ হয়ে যাওয়ায় বাবার ব্যবসায় সহযোগিতা করছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার রাত সাড়ে ১০টার দিকে রামপুরা বাজারে সোনালী ব্যাংকের সামনের রাস্তায় দুর্ঘটনাটি ঘটে। পরে বিক্ষুব্ধ জনতা অনাবিল পরিবহনের একাধিক বাসসহ অন্তত আটটি বাসে আগুন ও চারটি বাস ভাঙচুর করে। বিপুল সংখ্যক পুলিশ এসে রাতে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

দুর্ঘটনার সময় চালক মো. সোহেলকে আটক করে প্রত্যক্ষদর্শীরা। তাকে পিটুনি দিয়ে পুলিশের হাতে দেয়া হয়। বর্তমানে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন চালক। ঘটনার পর পালিয়ে যান হেলপার চান মিয়া।

আমারসংবাদ/এমএস