Amar Sangbad
ঢাকা বুধবার, ২৫ মে, ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯

বন্ধুর বিয়েতে সয়াবিন তেল উপহার, ছবি ভাইরাল

নিজস্ব প্রতিবেদক

মে ৮, ২০২২, ০৪:০৭ পিএম


বন্ধুর বিয়েতে সয়াবিন তেল উপহার, ছবি ভাইরাল

কুমিল্লায় একটি বিয়ের অনুষ্ঠানে বরকে তার বন্ধুরা উপহার দিয়েছেন পাঁচ লিটারের একটি সয়াবিন তেলের বোতল। এ ঘটনার কয়েকটি ছবি এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যম ফেইসবুকে ভাইরাল হয়েছে।

শনিবার (৭ মে) দুপুরে কুমিল্লা সদরের জগন্নাথপুর ইউনিয়নের কটকবাজার এলাকার বাসিন্দা শরিফুল ইসলামের বিয়েতে এমন উপহার দেন তার বন্ধুরা।

বরের বন্ধু আমিনুল ইসলাম সজীব সাংবাদিকদের বলেন, শরিফুলের বিয়ে হয়েছে এক মাস আগে। তখন কোনো আনুষ্ঠানিকতা হয়নি। শনিবার বর-কনের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে দুই পরিবার।

‘আমাদের বন্ধুদেরও দাওয়াত করে শরিফুল। আমরা ভাবছিলাম উপহার হিসেবে কী নেওয়া যায় বিয়েতে। এরপর আমাদের চিন্তা এলো তেলের এখন লাগামছাড়া দাম। আমরা উপহারের দামে তেলের বোতল দেব। তাই আমরা এমন সিদ্ধান্ত নেই।’

তিনি আরও বলেন, তেলের অতিরিক্ত দামের কারণে সাধারণ মানুষ দিশেহারা। কেউ এর প্রতিবাদও করতে পারছে না। তাই এটা আমাদের এক ধরনের নীরব প্রতিবাদ। তেলের দাম কমে আসুক এটা আমরা প্রত্যাশা করি।

বর শরিফুল ইসলাম বলেন, তেলের অতিরিক্ত দামের কারণে মধ্য ও নিম্নবিত্তরা দিশেহারা। কেউ এর প্রতিবাদও করতে পারছে না। বন্ধুদের এমন উপহারে আমি খুশি হয়েছি।

আমারসংবাদ/জেআই