Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

দিনাজপুরে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত

মো. মাসুম বিল্লাহ

মে ১৬, ২০২২, ০৯:৪৪ এএম


দিনাজপুরে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত

দিনাজপুরের বিরলে ট্রাকচাপায় ইউপি সদস্যসহ ৩ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। রোববার (১৫ মে) রাত ১টার দিকে  দিনাজপুর-বোচাগঞ্জ সড়কের উপজেলার মঙ্গলপুর চেয়ারম্যানের বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দিনাজপুর শহরের গুড়গোলা মহল্লার ওসমান গনির ছেলে সাদবিন ওসমান (২৪), ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল পৌর এলাকার নওহেদ আলীর ছেলে তাসিম আহম্মেদ (১৪) ও বোচাগঞ্জ উপজেলার দৌলা গ্রামের আব্দুল আজিজ বাবুর ছেলে ইউপি সদস্য রাকিব হাসান (৩৫)।

স্থানীয়রা জানান, প্রাইভেটকারযোগে দিনাজপুর শহর থেকে বোচাগঞ্জ উপজেলার দিকে যাচ্ছিলেন ওই ৩ জন। বিরলের মঙ্গলপুর এলাকায় তাদের প্রাইভেটকারের তেল শেষ হয়ে যায়। এ সময় তাসিম ও রাকিব রাস্তায় একটি মোটরসইকেলের সাহায্য নিয়ে সামনের একটি ফিলিং স্টেশনে গিয়ে তেল নিয়ে ফিরছিলেন।

এ সময় উপজেলার মঙ্গলপুর চেয়ারম্যানের বাজার এলাকায় বোচাগঞ্জগামী একটি ট্রাক মোটরসাইকেল আরোহীদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই ৩ জন প্রাণ হারান।

বিরল উপজেলার মঙ্গলপুর পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ মো. রায়হান আলী মুঠোফোনে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

Link copied!