Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

‘আমরা লাইসেন্স চাই কোন ধোকাবাজি চাই না’

বরিশাল প্রতিনিধি

বরিশাল প্রতিনিধি

মে ১৬, ২০২২, ০২:২৪ পিএম


‘আমরা লাইসেন্স চাই কোন ধোকাবাজি চাই না’

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রালয় প্রস্তাবিত থ্রি হুইলার ও সমজাতীয় মোটরযানের নীতিমালা -২০২১ অনুযায়ী অবিলম্বে ব্যাটারীচালিত যানবাহনের বিআরটিএ কর্তৃক লাইসেন্স দাও, লাইসেন্স নিয়ে চাঁদাবাজি ও প্রতরণা বন্ধ কর, নগরীর গুরুত্বপূর্ণ স্থানে পাকিং স্টান্ড নির্ধারন কর, জলাবদ্ধতা নিরসনে অবিলম্বে খাল-ড্রেন সংস্কার ও ভাঙ্গা রাস্তা সংস্কার কর এই শ্লোগান নিয়ে বরিশাল নগরীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। 

পাশাপাশি জেলা প্রশাসক ও বিআরটি’এ কাছে স্বারকলিপি প্রদান করেছে ব্যাটারিচালিত রিক্সা-ভ্যান-ইজিবাইক সংগ্রাম পরিষদ বরিশাল জেলা কমিটি ও বাসদ বরিশাল জেলা শাখা। 

সোমবার বেলা ১১টায় নগরীর সদর রোডের সড়ক অবরোধ করে শ্রমিকদের সমাবেশ অনুষ্ঠিত হয়। বাংলাদেশের সমাজতান্ত্রিক দল বাসদ বরিশাল জেলা শাখা সদস্য সচিব ডাঃ মনিষা চত্রবর্তীর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন শ্রমিক নেতা শহিদুল ইসলাম,আব্দুল মালেক হাওলাদার, দুলাল মল্লিক প্রমূখ। 

শ্রমিকদের সমাবেশে ডাঃ মনিষা চক্রবর্তী বলেন, লাইসেন্সের নামে কোন চাঁদাবাজি হলে আমরা সকল শ্রমিকদের সর্বশক্তি নিয়ে বরিশাল অচল করে দেব। আমরা লাইলেন্স চাই কোন ধোকাবাজি চাই না। আমরা কোন দালাল চাঁদাবাজদের মাধ্যমে লাইসেন্স নেব না। মনি আরো বলেন সিটি কর্পোরেশন কোন চাঁদাবাজদের নিয়ে খেলা শুরু করে তা প্রতিহত করা হবে। 

এছাড়াও নগরীর বিভিন্ন সড়কে প্রচন্ড রৌদ্রের তাপ উপেক্ষা করে শত শত শ্রমিকদের নিয়ে বিক্ষোভ মিছিল শেষে জেলা প্রশাসক, বিআরটি’এ কার্যালয়ে স্বারকলিপি প্রদান করেন তারা।

আমারসংবাদ/এআই

Link copied!