Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

বাগেরহাটে মাদরাসা ছাত্র ও বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার

বাগেরহাট প্রতিনিধি 

বাগেরহাট প্রতিনিধি 

মে ১৬, ২০২২, ০৩:২৯ পিএম


বাগেরহাটে মাদরাসা ছাত্র ও বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার

বাগেরহাটে জুম্মান খানের (১৭) নামের এক মাদরাসা ছাত্র এবং নিরঞ্জন ব্যানার্জী (৬২) নামের এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

সোমবার (১৬ মে) জেলার মোরেলগঞ্জ উপজেলার বারইখালী গ্রামের নিজ বাড়ির বাগান থেকে ওই শিক্ষার্থীর এই মরদেহ করা হয়।

অন্যদিকে একই দিন বেলা ১১টার দিকে ফকিরহাট উপজেলার জাড়িয়া গ্রামের একটি বাগান থেকে স্থানীয়দের খবরের ভিত্তিতে নিরঞ্জনের মরদেহ উদ্ধার করে পুলিশ। 

ময়নাতদন্তের জন্য দুইজনের মরদেহ বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

জুম্মান খান মোরেলগঞ্জ উপজেলার বারইখালী গ্রামের দিনমজুর নুর ইসলাম খানের ছেলে। স্থানীয় হাজী ইব্রাহিম স্মৃতি দাখিল মাদ্রাসার শিক্ষার্থী ছিলেন।

নিরঞ্জন ব্যানার্জী ফকিরহাট উপজেলার জাড়িয়া গ্রামের অনন্ত ব্যানার্জীর ছেলে। গ্রামের পাশেই তার বাইসাইকেলের গ্যারেজ ছিল।

জুম্মানের পিতা নুর ইসলাম বলেন, শনিবার রাত ৯টার দিকে পাশের গ্রামে একটি জানাজা নামাজে অংশগ্রহণ শেষে সে আর বাড়ি ফেরেনি। মধ্যরাতে তার মা খুঁজতে নেমে নিজ বাড়ির বাগানে গাছের সাথে ঝুলন্ত অবস্থায় পান ছেলের মরদেহ। 

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামান বলেন, রবিবার থেকে নিহতের স্ত্রী বাড়িতে ছিলেন না। সে নিসন্তান ছিলেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, হতাশা জনিত কারণে সে আত্মহত্যা করেছে। তারপরও মৃত্যুর সঠিক কারণ জানতে নিহতের মরদেহের ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

আমারসংবাদ/এআই

Link copied!