Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

বটিয়াঘাটায় সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার ৩

খুলনা প্রতিনিধি

খুলনা প্রতিনিধি

মে ১৬, ২০২২, ০৪:৪৪ পিএম


বটিয়াঘাটায় সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার ৩

খুলনায় দুই খালাতো বোন সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় ৩ জনকে আটক করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। 

সোমবার (১৬ মে) সকালে বটিয়াঘাটা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহ জালাল এ তথ্য নিশ্চিত করেছেন। আটক তিন জন হচ্ছে মুজাহিদ, আজিজুল ও নাঈম।

তিনি বলেন, এ ঘটনায় পুলিশ একজনকে ও র‌্যাব সম্ভবত আরও ২ জনকে আটক করেছে। পুলিশ অভিযান চালিয়ে নাঈম নামে একজনকে আটক করা হয়েছে। ধর্ষণের শিকার দুই জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়।

খুলনা র‌্যাব ৬ এর মুখপাত্র লেঃ ক‌র্ণেল মুহম্মাদ মোসতাক আহ‌মদ ব‌লেন, ধর্ষণের ঘটনা জানার পর র‌্যাব ছায়া তদন্ত শুরু ক‌রে। এ ঘটনার সা‌থে জ‌ড়িত থাকার অ‌ভি‌যো‌গে ১৬ মে ভোর রা‌তে ব‌টিয়াঘাটার বি‌ভিন্নস্থা‌নে অভিযান চা‌লি‌য়ে মুজা‌হিদ শেখ ও আ‌জিজুল মোড়ল ওর‌ফে মিশ‌রিয়া‌কে গ্রেপ্তার ক‌রে। র‌্যা‌বের প্রাথ‌মিক জিজ্ঞাসাবা‌দে তারা ঘটনার সা‌থে জ‌ড়িত ব‌লে স্বীকার ক‌রেছে। ত‌বে এ ঘটনার সা‌থে আর কারা জ‌ড়িত তা জিজ্ঞাসাবা‌দে জানা যা‌বে। 

তি‌নি জানান, ওই দুর্বৃত্তরা মুলত ওই বা‌ড়ি‌তে ধর্ষণের জন‌্যই যায়। এরা লম্পট প্রকৃ‌তির, কোন রাজ‌নৈ‌তিক দ‌লের সদস‌্য নয়। ত‌বে অন‌্যান‌্যদের গ্রেপ্তা‌রে অ‌ভিযান অব‌্যাহত থাক‌বে ব‌লে তি‌নি আরও জানান।

এর আগে, শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে বটিয়াঘাটা উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের ফুলবাড়ি গ্রামে দুই খালাতো বোনকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটে।

আমারসংবাদ/কেএস 

Link copied!