Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

কটিয়াদীতে শিশুকে বলাৎকার ঘটনায় বৃদ্ধা গ্রেপ্তার

কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি

কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি

মে ১৬, ২০২২, ০৬:০০ পিএম


কটিয়াদীতে শিশুকে বলাৎকার ঘটনায় বৃদ্ধা গ্রেপ্তার

কিশোরগঞ্জের কটিয়াদীতে বৈশাখী মেলা থেকে বাড়ি ফেরার পথে মাদ্রাসার এক শিশু শিক্ষার্থীকে বলাৎকারের ঘটনায় আহাব উদ্দিন (৬৬) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে কটিয়াদী মডেল থানা পুলিশ। 

গেপ্তারকৃত আসামিকে সোমবার (১৬ মে) কিশোরগঞ্জ আদালতে সোপার্দ করা হয়। গ্রেপ্তারকৃত আহাব উদ্দিন উপজেলার মসূয়া গ্রামের মৃত নজুমুদ্দিনের ছেলে।

জানা যায়, অস্কার বিজয়ী চলচ্চিত্রকার সত্যজিৎ রায়ে পৈতৃক ভিটায় বৈশাখী মেলা থেকে সে শনিবার রাত আনুমানিক ১০টার দিকে মেলা থেকে বাড়ি ফেরার জন্য অটোরিকশা খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে পথিমধ্যে মসূয়া গ্রামের আহাব উদ্দিনের সাথে শিশুটির দেখা হয়। পরবর্তীতে সে শিশুটিকে তার বাড়িতে নিয়ে যায়। রাত সাড়ে ১১টার দিকে আহাব উদ্দিন তার বিল্ডিং ঘরে নিয়ে শিশুটির মুখ চেপে ধরে জোরপূর্বক বলাৎকার করে। বলাৎকারের পর ঘরের দরজা খুলে দিলে, শিশুটি বেরিয়ে এসে রাস্তার লোকজনকে বিষয়টি জানায়। তখন তারা শিশুটির পিতার সাথে মোবাইল ফোনে কথা বলে বাড়ি পৌঁছে দেয়। বলাৎকারের শিকার মাদ্রাসার শিক্ষার্থীর বাড়ি পাশ্ববর্তী পাকুন্দিয়া উপজেলার নারান্দী গ্রামে।

বলাৎকারের শিকার শিশুকে রোববার বিকালে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। পরবর্তীতে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাতেই তাকে কিশোরগঞ্জ সদর ২৫০ শয্যা হাসপাতালে প্রেরণ করা হয়। এ ঘটনায় শিশু শিক্ষার্থীর পিতা বাদী হয়ে থানায় অভিযোগ করলে কটিয়াদী থানা পুলিশ আসামি আহাব উদ্দিনকে গ্রেপ্তার করে।

কটিয়াদী থানার ওসি (তদন্ত) কাজী মো: মাহফুজ হাসান সিদ্দিকী বলেন, এ ঘটনায় নারী শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আসামি আহাব উদ্দিনকে গ্রেপ্তারের পর আদালতে সোপার্দ করা হয়েছে।

আমারসংবাদ/কেএস 

Link copied!