Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

ফরিদপুরে ভুয়া সেনা কর্মকর্তা সেজে প্রতারণাকালে আটক ১ 

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুর প্রতিনিধি

মে ১৬, ২০২২, ০৬:৩৩ পিএম


ফরিদপুরে ভুয়া সেনা কর্মকর্তা সেজে প্রতারণাকালে আটক ১ 

ফরিদপুরের নগরকান্দায় ভুয়া সেনা কর্মকর্তা সেজে প্রতারণার সময় ওয়েলকাম পার্টির এক সদস্যকে আটক করেছে থানা পুলিশ। আটককৃত ব্যক্তি পার্শ্ববর্তী ভাংগা উপজেলার আলগী ইউনিয়নের পুর্ব আলগী গ্রামের মৃত ভোলানাথ দাসের ছেলে দীপক কুমার দাস (৩২)।

ফরিদপুরের (নগরকান্দা সার্কেল) সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমিনুর রহমান আমার সংবাদকে এর সত্যতা নিশ্চিত করেছেন।

সোমবার (১৬ মে) দুপুর ১ টার দিকে ভাঙ্গা পৌরসভার কোর্টপাড় এলাকা থেকে তাকে আটক করা হয়। এসময়, তার সহযোগী একই উপজেলার বড়দিয়া গ্রামের সেকেন্দার শেখের ছেলে আশরাফ শেখ (৩৫) কৌশলে পালিয়ে যায়।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, নগরকান্দা পৌরসভার চৌমুখা গ্রামের বাসিন্দা "মেঘনা লাইফ ইন্সুরেন্স কোম্পানীর" কর্মকর্তা সুমী জাহাঙ্গীরের সাথে প্রতারক চক্রের সদস্যরা প্রথমে জ্বীনের বাদশা ও পরে সেনা কর্মকর্তা সেজে দীর্ঘদিন ধরে প্রতারণা করে আসছিলো। এরই জের ধরে সোমবার সকাল ১১ টার দিকে সুমী জাহাঙ্গীর প্রতারকদের তার অফিসে ডেকে এনে কৌশলে আটকে রাখেন। পরে পুলিশকে খবর দিলে প্রতারক চক্রের আরেক সদস্য আশরাফ শেখ অজ্ঞাত কৌশলে পালিয়ে যায়।

এ সময় পুলিশ তার কাছ থেকে একটি ভুয়া সেনাবাহিনীর পোশাক পরিহিত আইডি কার্ড ও কিছু ঘুমের ঔষধ উদ্ধার করা হয়।

এ বিষয়ে নগরকান্দা থানার অফিসার ইনচার্জ(ওসি) হাবিল হোসেন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য তাকে আটক করা হয়েছে। তদন্ত পুর্বক তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আমারসংবাদ/কেএস 

Link copied!