Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

‘নিরপেক্ষ নির্বাচন করতে কমিশনকে সর্বাত্মক সহযোগীতা করা হবে’

তারেক পাঠান, পলাশ (নরসিংদী)

তারেক পাঠান, পলাশ (নরসিংদী)

মে ১৬, ২০২২, ০৬:৪২ পিএম


‘নিরপেক্ষ নির্বাচন করতে কমিশনকে সর্বাত্মক সহযোগীতা করা হবে’

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষি মন্ত্রী ড. মোঃ আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, একটি অবাধ নিরপেক্ষ নির্বাচন করতে নির্বাচন কমিশনকে সরকার থেকে সর্বাত্বক সহযোগীতা করা হবে। মাননীয় প্রধানমন্ত্রী ইতোমধ্যে দলিয় নেতাকর্মী ও এমপিদের বলে দিয়েছেন একটি সুষ্ঠু নির্বাচনের জন্য সবাইকে প্রস্তুত হতে। আগামীতে ভোটের মাধ্যমেই নির্বাচনে জয়ী হতে হবে। 

সোমবার (১৬ মে) নরসিংদীর পলাশ উপজেলা আওয়ামী লীগের ত্রী বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এসময় মন্ত্রী তার বক্তব্যে বিএনপিকে সন্ত্রাসী পথ ছেড়ে দিয়ে শান্তির পথে ফিরে আসার আহব্বাহ জানিয়েছেন। বিএনপিকে সত্যিকারের গণতন্ত্রের চেতনা ও মূল্যবোধে রাজনীতি করার আহব্বানও জানান তিনি। একই সাথে গণতন্ত্র রক্ষার নামে কোন অরাজকতার বিন্দু মাত্র ছাড় দেওয়া হবে না বলেও হুশিয়ারি জানান তিনি।

পলাশ থানা মডেল উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজীত ত্রী বার্ষিক সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি  ও সংসদ সদস্য ডা: আনোয়ারুল আশরাফ খান দিলিপের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম (এমপি), মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি (এমপি) বাংলাদেশ আওয়ামীলীগের শিশু ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক শামসুন নাহার চাঁপা,কার্য নির্বাহী সদস্য এড.এ.বি.এম রিয়াজুল কবির কাউছার ও শিল্পমন্ত্রী এড. নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন ( এমপি), নরসিংদীর সংরক্ষিত মহিলা আসনের এমপি নুসরাত জাহান বুবলি, সাবেক এমপি কামরুল আশরাফ খান পোটন সহ স্থানীয় আওয়ামী লীগের বিভিন্ন নেতৃবৃন্দ। 

সম্মেলনে আগামী তিন বছরের জন্য উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডা: আনোয়ারুল আশরাফ খান দিলিপকে পূণরায় সভাপতি ও প্রফেসর কামরুল ইসলাম গাজীকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়।

আমারসংবাদ/কেএস 

Link copied!