Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

ধর্ষণে ৭ মাসের অন্তঃসত্ত্বা স্কুলছাত্রী, গ্রেপ্তার ১

মদন (নেত্রকোনা) প্রতিনিধি

মদন (নেত্রকোনা) প্রতিনিধি

মে ১৭, ২০২২, ০৩:৪৯ পিএম


ধর্ষণে ৭ মাসের অন্তঃসত্ত্বা স্কুলছাত্রী, গ্রেপ্তার ১

নেত্রকোনার মদনে ধর্ষণে ৭ মাসের অন্তঃসত্ত্ব হয়েছে সপ্তম শ্রেনির এক ছাত্রী। এ ঘটনায় স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে সাব্বির হোসেন (২১) তার বাব হিরণ মিয়া  সহ তিন জনকে আসামি করে সোমবার রাতে মদন থানায় মামলা দায়ের করেছেন। 

এ ঘটনায় সাব্বিরের বাবা হিরণ মিয়াকে রাতেই গ্রেপ্তার করে মঙ্গলবার আদালতে পাঠায় পুলিশ। 

পুলিশ ও স্থানীয় লোকজন সূত্রে জানা গেছে, উপজেলার কাইটাইল ইউনিয়নের বাড়রী গ্রামের হিরণ মিয়ার ছেলে সাব্বির হোসেন বাপ্পী। সে কেন্দুয়ার একটি কলেজের একাদশ শ্রেনির শিক্ষার্থী। দেড় বছর আগে ভুক্তভোগী শিক্ষার্থীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিক বার ধর্ষণ করার এক পর্যায়ে অন্তঃসত্বা হয়ে পড়ে স্কুলছাত্রী। 

ঘটনাটি প্রকাশ পাওয়া ধামাচাপার জন্য এলাকায় একাধিক শালিসী বৈঠক হয়। পরে ধর্ষণ মামলা থেকে বাচঁতে আদালতে গিয়ে এফিডেভিটের মাধ্যমে স্কুলছাত্রীকে বিয়ে করে সাব্বির। পরে সাব্বির ও তার পরিবারের লোকজন ওই স্কুল ছাত্রীকে তাড়িয়ে দেন। 

এ ঘটনায় স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে সোমবার রাতে মদন থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। রাতেই মামলার আসামি সাব্বিরের বাবা হিরণ মিয়া কে গ্রেপ্তার করে মঙ্গলবার আদালতে পাঠায় পুলিশ।  

ভুক্তভোগী স্কুলছাত্রীর বাবা বলেন, আমার মেয়েটি তার নানার বাড়িতে যাওয়া আসার পথে প্রেমের প্রস্তাব দিত সাব্বির। সাব্বিরের ধর্ষণে আমার স্কুলপড়–য়া মেয়েটি ৭ মাসের অন্তঃসত্ত্বা। আমি এর বিচার চাই। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফেরদৌস আলম জানান, ভুক্তভোগী মেয়েটির বাবা থানায় ধর্ষণ দায়ের করেছেন। মামলার প্রেক্ষিতে হিরণ নামের এক আসামিকে গ্রেপ্তার করে মঙ্গলবার আদালতে পাঠানো হয়েছে। বাকী আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Link copied!