Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪,

সাভারে পোশাক শ্রমিককে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২

সাভার প্রতিনিধি

সাভার প্রতিনিধি

মে ১৭, ২০২২, ০৪:২৬ পিএম


সাভারে পোশাক শ্রমিককে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২

সাভারে দুই পোশাক শ্রমিককে ধর্ষণের অভিযোগে দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। দুপুরে সাভারের উলাইলের কর্ণপাড়া ও হেমায়েতপুরের কাঁঠালতলা থেকে তাদের গ্রেপ্তার করে সাভার মডেল থানা পুলিশ। 

পুলিশ জানায়, উলাইলের কর্ণপাড়া এলাকার আল ইসলাম গার্মেন্টস এর এক নারী শ্রমিককে বিয়ের প্রলোভন দেখিয়ে পাঁচ বছর ধরে ধর্ষণ করে আসছিলেন ওই গার্মেন্টস এর লাইন চীফ জসিম উদ্দিন (৩৬)। 

পরে ওই শ্রমিক বিয়ের জন্য চাপ দিলে সে বিয়ে করবে না বলে হুমকি ধামকি দিলে রাতে ওই পোশাক শ্রমিক লাইন চীপ জসিম উদ্দিনকে প্রধান আসামী করে সাভার মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করলে পুলিশ আজ সকালে ওই গার্মেন্টস এর সামনে থেকে অভিযুক্ত জসিম উদ্দিনকে গ্রেপ্তার করে।

অপরদিকে সাভারের হেমায়েতপুরের পদ্মারমোড় এলাকার অবনি নীট ওয়ার গার্মেন্টস এর এক নারী শ্রমিককে বিয়ের প্রলোভন দেখিয়ে পাঁচ মাস ধরে ধর্ষণ করে আসছিলো মারুফ হোসেন নামের (২৫) এক যুবক। 

পরে রাতে অভিযুক্ত মারুফ হোসেনকে প্রধান আসামী করে সাভার মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করলে পুলিশ আজ সকালে কাঁঠালতলা এলাকা থেকে অভিযুক্তকে গ্রেপ্তার করে । 

ধর্ষণের শিকার দুই নারী শ্রমিককে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করেছে পুলিশ। 

এ বিষয়ে সাভার মডেল থানার ওসি কাজী মাইনুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, অভিযুক্তদের দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

আমারসংবাদ/এআই

Link copied!