Amar Sangbad
ঢাকা বুধবার, ০৬ জুলাই, ২০২২, ২২ আষাঢ় ১৪২৯

‘শেখ হাসিনা আছে বলেই আমরা শান্তিতে আছি’

শরিফ শেখ, সাভার

শরিফ শেখ, সাভার

মে ১৭, ২০২২, ০৫:৩৯ পিএম


‘শেখ হাসিনা আছে বলেই আমরা শান্তিতে আছি’

দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এমপি বলেছেন, শেখ হাসিনা আছে বলেই আমরা শান্তিতে আছি।

মঙ্গলবার (১৭ মে) আশুলিয়ার রুস্তমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে আসন্ন দ্বাদশ নির্বাচনি প্রচারণাকালে প্রধান অতিথির বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু নৌকা মার্কায় নির্বাচন করে আওয়ামী লীগের নেতৃত্তে স্বাধীনতা এনেছিলেন, আর দীর্ঘদিন পর তার সুযোগ্য কন্যা আওয়ামী লীগের নির্বাচন করে সরকার গঠন করে, পর পর তিনবার এবং ছিয়ানব্বই সালে, মোট চারবার প্রধানমন্ত্রী হয়ে বাংলাদেশকে উন্নয়নশীল রাষ্ট্রের স্বীকৃতি আদায় করেছে। এখন মাননীয় প্রধানমন্ত্রীর লক্ষ্য একটি উন্নত রাষ্ট্র। খুদা মুক্ত দারিদ্র্য মুক্ত, সুখি সমৃদ্ধ উন্নত বাংলাদেশ। আমরা সবদিক থেকে এগিয়ে যাচ্চি, আমরা সিংগাপুর মালায়েশিয়ার চেয়ে এগিয়ে যাচ্ছি। 

এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবারো আওয়ামী লীগের সরকার গঠন করা দরকার। এবং সেজন্য আগামী ২০২৪ সালে জানুয়ারীর প্রথম সপ্তাহ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন হবে। সেই নির্বাচনে প্রার্থী হয়ে আপনাদের কাছে ভোট চাইতে মাননীয় প্রধানমন্ত্রী আমাকে নির্দেশ দিয়েছে। সাভার আশুলিয়া থেকে তুমি আবারও প্রার্থী। তৃতীয়বারের মত প্রার্থী, তুমি ঘরে ঘরে গিয়ে মানুষের কাছে ভোট চাইবে।আমি তারি নির্দেশে আপনাদের কাছে এসেছি। আপনারা আমার জন্য দোয়া করবেন। আওয়ামী লীগের জন্য দোয়া করবেন। আওয়ামী লীগের যে নেতৃবৃন্দ এখানে উপস্থিত তাদের জন্য দোয়া করবেন। সবাই যেন আমরা সম্মিলিত চেষ্টায় এই ঢাকা ১৯ আসন থেকে নৌকা মার্কা প্রার্থী হিসেবে বিজয়ী করে সরকার গঠনে সহযোগিতা করি।সবচেয়ে বড় কথা আমরা শান্তিতে আছি, শেখ হাসিনা আছে বলেই আমরা শান্তিতে আছি। অত্যান্ত শক্ত হাতে তিনি সন্ত্রাস, চাদাবাজ, জঙ্গিবাদ, মাদকব্যবসায়ী এদেরকে নিয়ন্ত্রন করেছেন। একটি সরকার দির্ঘদিন থাকলে দেশে স্থিতিশীলতা আসে। এই স্থিতিশীলতার কারণে উন্নত হয়, দেশ এগিয়ে যায়। এই এগিয়ে যাওয়া ধরে রাখার জন্য নৌকা মার্কায় ভোট দেন। এসময় তিনি বিদ্যালয়ের ভবন নির্মাণসহ নানাবিদ উন্নয়নের প্রতিশ্রুতি ব্যক্ত করেন। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মনজুরুল আলম রাজিব, সাবেক সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলী হায়দার। 

সাভার সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সাভার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সোহেল রানা, আশুলিয়া থানার সাধারণ সম্পাদক ও ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম। নবগঠিত আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সাহাব উদ্দিন মাদবর, আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন সরকার, বিরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম মন্ডলসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আমারসংবাদ/কেএস