Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুইজন ধানকাটা শ্রমিক নিহত

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি 

মে ১৮, ২০২২, ০৮:৩৯ পিএম


চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুইজন ধানকাটা শ্রমিক নিহত

চাঁপাইনবাবগঞ্জে ধান বোঝাই ট্রাক উল্টে দুইজন ধান কাটা শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৮ জন। 

নিহতরা হলেন-জেলার শিবগঞ্জ উপজেলার ঘোড়াপাখিয়া ইউনিয়নের দুখুর মোড় এলাকার ইলিয়াস হোসেনের ছেলে বুলবুল (৩০) ও বহালাবাড়ি এলাকার মৃত মনসুর আলীর ছেলে মন্টু (৪৫)। এরমধ্যে মন্টু হাসপাতালে মারা যান। 

আহতদের ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসতপালে ভার্তি করা হলে দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। 

বুধবার (১৮ মে) বিকেল সাড়ে ৬টায় সদর উপজেলার নয়াগোলা-আমনুরা সড়কের পাওয়েল মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন ও আমনুরা পুলিশ ফাঁড়ির এসআই অমিত পান্ডে জানান, বুধবার বিকেলে একদলশ্রমিক নওগাঁ থেকে ধান কেটে বাড়ি ফিরছিল। তারা ধান বোঝাই ট্রাকের ওপর বসেছিল। বিকেল সাড়ে ৪টার দিকে নয়াগোলা-আমনুরা সড়কের পাওয়েল মোড় এলাকায় পৌছালে ট্রাকটি উল্টে যায়। এতে বুলবুল ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। 

আহতদের উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসতপালে নেয়া হলে মন্টু নামে আরো একজনের মৃত্যু হয়। গুরুতর অবস্থায় সতেররশিয়া চামাগ্রাম গ্রামের নওশেদ আলীর ছেলে আসাদুল (২৬) ও মৃত নেছের আলির ছেলে সাইদুর রহমান (৩২)কে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। 

অন্য আহতরা হলেন- সতেররশিয়া চামাগ্রাম গ্রামের মতিউর রহমানরে ছেলে মিজানুর রহমান ভদু (২৬), একই গ্রামের মইনুল ইসলামের ছেলে রিপন আলি (২৫), শফিকুল ইসলামের ছেলে খোকন আলী (৩০), মইনুল হকের ছেলে সামসুল হক (৩৩), মাইনুল হকের ছেলে মিজানুর ইসলাম (২৭), মৃত আয়েশউদ্দিনের ছেলে  সোহবুল ইসলাম (৫০)। 

আমারসংবাদ/এআই

Link copied!