Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

কুষ্টিয়ায় দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

নজরুল ইসলাম মুকুল, কুষ্টিয়া

নজরুল ইসলাম মুকুল, কুষ্টিয়া

মে ২১, ২০২২, ০৩:৪০ পিএম


কুষ্টিয়ায় দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

ঝাউদিয়ার আস্থা নগরের ৪ হত্যাকাণ্ডের রেশ না কাটতেই আবার আরেকটি হত্যাকাণ্ডের ঘটনা ঘটলো। কুষ্টিয়া সদর উপজেলার ঝাউদিয়া কালিতলা এলাকায় বাঁশের মাথা কাটাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে  জসিম (৪০) নামের একজন নিহত হয়েছে । এ সময় আহত হয়েছে আরো ২জন। নিহত জসিম মৃত পাতাড়ী মন্ডলের ছেলে।  

আহতরা হলেন- নুর ইসলামের ছেলে রশিদুল ইসলাম রশি ও নিহত জসিমের স্ত্রী রেখা। 

শনিবার (২১ মে) সকাল ১১টার দিকে এই হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছে। 

কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ঝাউদিয়া  কালিতলা গ্রামে মৃত আহম্মেদ মন্ডলের ছেলে লালন মেম্বরের সাথে চাচাতো ভাই জসিমের জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। শনিবার সকালে কাল বৈশাখীর ঝড়ে বিরোধপূর্ন জমিতে বাঁশ হেলে পড়লে জসিম ওই বাঁশের মাথা কাটতে গেলে লালন মেম্বর তার ২ ছেলে আকাশ, আশরাফল ও নয়নের সাথে কথাকাটাকাটি শুরু হয়। কথাকাটাকাটির এক পর্যায় লালন মেম্বর তার দুই ছেলে আকাশ, আশরাফুল ও নয়নকে সাথে নিয়ে অণ্যান্যদের সহযোগীতায়  ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে জসিমের উপর হামলা চালায়। এসময় জসিম ফালার আঘাতে গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য আনা হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। 

এ ব্যাপারে কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় থানার অফিসার্স ইনচার্জ মোস্তফিজুর রহমান বলেন, বাঁশের মাথাকাটাকে কেন্দ্র করে চাচাতো ভাইয়ের ধারা অস্ত্রের আঘাতে অপর চাচাতো ভাই জসিম নিহত হয়েছে।  এখনো মামলা দায়ের হয়নি তবে এই হত্যাকাণ্ড যেই ঘটাক না কেন তাদেরকে আইনের আওতা আনা হবে। 

আমারসংবাদ/কেএস 

Link copied!