Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

নেত্রকোনায় ১৩ আইপিএল জুয়ারি আটক

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনা প্রতিনিধি

মে ২১, ২০২২, ০৫:১৯ পিএম


নেত্রকোনায় ১৩ আইপিএল জুয়ারি আটক

নেত্রকোনার সদর উপজেলায় মুদির দোকানের ভেতরে আইপিএল খেলা চলাকালীন সময়ে ১৩ জুয়ারিকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শনিবার (২১ মে) দুপুরের দিকে আটককৃতদেরকে আদালতে প্রেরণ করা হয়।

এরআগে গত শুক্রবার রাত ১০টার দিকে সদর উপজেলার জাহাঙ্গীরপুর গ্রামের জনৈক মো. ফেরদৌস মিয়া (৪০) মুদির দোকানের ভেতরে চেন্নাই সুপার কিংস বনাম রাজস্থান রয়েলসের খেলা চলাকালীন সময়ে তাদেরকে আইপিএল জুয়ার খেলার দায়ে আটক ও নগদ অর্থসহ এলইডি টিভি জব্দ করে ডিবি পুলিশ।

আটকৃতরা হলো- সদর উপজেলার জাহাঙ্গীরপুর গ্রামের মো. ফেরদৌস মিয়া (৪০), মো. মামুন মিয়া ও (৩৭) মো. আলম মিয়া (৫০) এবং চরপাড়া গ্রামের মো. মাসুদ রানা (৩৫), মো. সাইদুর রহমান (৩৪), মো. সুজন মিয়া (৩৪) ও গোবিন্দ দেবনাথ (৩০)। পার্শ্ববর্তী বারহাট্টা উপজেলার শাসনউরা গ্রামের মো. আজাহারুল ইসলাম (৪০), মো. সাজল মিয়া (৪০) ও মো. সজিব ফকির (৩৪), সুসং ডহরপাড়ার মো. শামীম মিয়া (৩২) ও মো. জুয়েল মিয়া (২০) এবং সাধুয়ার কান্দার রিপন মিয়া (৪৫)।

নেত্রকোনা ডিবির ওসি মো. রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, এ অভিযানে রিমোর্টসহ সনি ব্র্যান্ডের ৩২ ইঞ্চি এলইডি টিভি ও নগদ ১২ হাজার ৫০ টাকা জব্দ করা হয়েছে। আটকৃতদের জুয়া আইনে মামলায় আদালতে প্রেরণ করা হয়েছে।

আমারসংবাদ/কেএস 

Link copied!